Search
Close this search box.
Search
Close this search box.

দোয়া চাইলেন মাশরাফি

mashrafe-mortazaবাংলাদেশ প্রিমিয়ার লিগের(বিপিএল) দু্‌ই আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলেছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। কিন্তু বিপিএলের পঞ্চম আসরে তার নতুন ঠিকানা রংপুর রাইডার্স।

আগামী ৩ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া বিপিএলের পঞ্চম আসরের আগে তাই রংপুর রাইডার্সের হয়ে নানা কার্যক্রমে অংশ নিচ্ছেন মাশরাফি। আজ বুধবার রংপুরে দলের এক প্রোগ্রামে অংশগ্রহণ করেছেন তিনি। প্রতিবন্ধী ক্রিকেটারদের উৎসাহ দিতে বর্তমানে রংপুরে অবস্থান করছেন মাশরাফি। মাশরাফির সঙ্গে রয়েছেন দলের আরেক সতীর্থ আব্দুর রাজ্জাক সহ রংপুর রাইডার্সের বিভিন্ন কর্মকর্তা।

chardike-ad

রংপুরে পৌঁছেই স্থানীয় স্টেডিয়ামে বক্তব্য রাখেন মাশরাফি। এসময় বিপিএলে দলের জন্য রংপুরবাসীর কাছে দোয়া চান তিনি। মাশরাফি বলেন, সবাই অনেক কষ্ট করে এখানে এসেছেন, সবাইকে ধন্যবাদ। আমরা এখানে এসেছি একটা উদ্দেশ্য নিয়ে। আপনাদের কাছে দোয়া চাইতে। একমাস পর বিপিএল শুরু হবে। আপনারা দোয়া করবেন দলের জন্য। রংপুর রাইডার্স যে দলটা রয়েছে সেখান থেকে ক্রিকেটারদের ক্যাম্পিং করিয়ে কয়েকটা ভাল ক্রিকেটার বের করে আনা, এটি ছিল আমাদের মূল উদ্দেশ্য।”

তিনি বলেন, সুযোগ যখন পেয়েছি, আশা করছি আপনারা আমাদের জন্য দোয়া করবেন যাতে মাথা উঁচু করে খেলতে পারি এবং ভাল পারফরম্যান্স করে আপনাদেরকে সম্মানিত করতে পারি। ধন্যবাদ।

এছাড়া অভিজ্ঞ স্পিনার আব্দুর রাজ্জাকও দলের জন্য রংপুর বাসীর কাছে দোয়া চেয়েছেন। রাজ্জাক বলেন,সবাইকে ধন্যবাদ, যারা এতো কষ্ট করে এখানে এসেছেন। আপনারা আমাদের জন্য দোয়া করবেন যাতে বিপিএলে ভাল খেলতে পারি।