Search
Close this search box.
Search
Close this search box.

দক্ষিণ কোরিয়া বঙ্গবন্ধু পরিষদের পূর্ণাংগ কমিটি গঠন

দক্ষিণ কোরিয়া বঙ্গবন্ধু পরিষদের পূর্ণাংগ কমিটি গঠিত হয়েছে। আবুবকর সিদ্দিক রানাকে সভাপতি এবং আজিজুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ২১ জনের কার্যনির্বাহী পরিষদ গঠিত হয়। এছাড়া ৫ জনের একটি উপদেষ্টা পরিষদের নামও ঘোষণা করা হয়।

বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে ইতিমধ্যে অনুমোদন দেওয়া হয়েছে বলে জানিয়েছে সংগঠনটি। কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এস এ মালেক অনুমোদনে স্বাক্ষর করেন।

chardike-ad

 

 

 

নতুন কমিটির অন্যান্যরা হলেন সহ সভাপতি মাহবুবুর রহমান মজনু, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ জুয়েল আহমেদ, সাংগঠনিক সম্পাদক রাইসুল ইসলাম রাসেল, অর্থ সম্পাদক মামুন আহমেদ, দপ্তর সম্পাদক ইমরান হোসেন সাগর, সহ দপ্তর সম্পাদক মফিজুর রহমান সোহান, প্রচার সম্পাদক রহিম হাসান, সহ প্রচার সম্পাদক মোঃ জামাল, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এইচ এম জাহাঙ্গীর আলম, সাহিত্য ও প্রচার সম্পাদক ডঃ আবু তাহের, তথ্য ওঃ প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ রাকিবুজ্জামান, সাংস্কৃতিক সম্পাদক মুকিতুল হক অর্ক, সহ সাংস্কৃতিক সম্পাদক দিদার হোসেন, গবেষণা সম্পাদক মোঃ আমিনুল হক, লাইব্রেরী ও পাঠাগার সম্পাদক সাকিব ইবনে জোবায়ের, সহ লাইব্রেরী ও পাঠাগার সম্পাদক সাইফুল ইসলাম। সদস্য হিসেবে স্থান পেয়েছেন বিজন বিশ্বাস, তপন বিশ্বাস এবং সাহেদুল করিম রাবি।