Search
Close this search box.
Search
Close this search box.

দেশকে দখলদারদারদের হাত থেকে রক্ষা করতে হবে

দেশকে দখলদারদের হাত হতে রক্ষা করতে হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য যার যার অবস্থান থেকে আন্দোলন চালিয়ে যেতে হবে। গত রবিবার দক্ষিণ কোরিয়া বিএনপির উদ্যোগে ওসান সিটির তাজ মহল রেস্টুরেন্টে ঐতিহাসিক ৭ নভেম্বর সিপাহী বিপ্লব ও সংহতি দিবস উদযাপন উপলক্ষে এক বিশাল আলোচনা সভায় বক্তারা এইসব কথা বলেন।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ কোরিয়া বিএনপির সভাপতি হারুনুর রশিদ হিরণ। তিনি বলেন জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের শিক্ষা নিয়ে জাতীয়তাবাদী শক্তিকে মজবুত করতে হবে। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ কোরিয়া বিএনপির সাধারণ সম্পাদক সেলিম রেজা রাজিব, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন পাটোয়ারী, সিঃ যুগ্ম সম্পাদক এম এ কাশেম আলীম, যুগ্ম সম্পাদক মাশরাফি বিন মুর্তজা,  সহ সভাপতি আবুল মনসুর মামুন, সহ সভাপতি জুবলী জিয়া, সহ সভাপতি ওহিদ উল্লাহ, সহ সভাপতি মহসিন আলী, ইনছন সিটি বিএনপির আহবায়ক মেঃ জলিল, উইজংবু সিটি বিএনপির আহবায়ক মোঃ বাদল, পুষ্পক কুমার ধর, মোঃ হাসান শহী সহ নেতৃবৃন্দ।

সভা শেষে দক্ষিণ কোরিয়া বিএনপির প্রয়াত সভাপতি আলহাজ্ব নুরুল আমিন মাষ্টারের মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন দক্ষিণ কোরিয়া বিএনপির সহ সভাপতি হাফেজ মিজানুর রহমান।

chardike-ad