sentbe-top

বিয়ে করতে যাচ্ছেন অভিনেতা কল্যাণ কোরাইয়া

kollanবিয়ে করতে যাচ্ছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা কল্যাণ কোরাইয়া। না এবার কোন নাটকে নয়। বাস্তব জীবনেই আগামী বুধবার (২৭ ডিসেম্বর) তেজগাঁও এর একটি গির্জায় খ্রিষ্টান রীতিতে বিয়ে করবেন তিনি। রবিবার সন্ধ্যায় গণমাধ্যমকে কল্যাণ তার বিয়ের খবরটি জানিয়েছেন ।

কল্যাণ জানান, পাত্রীর নাম গ্রেইস ভায়োলেট ডি কস্টা। আড়াই বছর ধরে কল্যাণের সঙ্গে তার পরিচয়। এই বিয়ে হচ্ছে কল্যাণ ও গ্রেইসের দুই পরিবারের সম্মতিতে।

পাত্রী গ্রেইস হলিক্রস স্কুল অ্যান্ড কলেজ এবং ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন। এরপর যুক্তরাষ্ট্র থেকে উচ্চতর ডিগ্রি নিয়ে সেখানেই থাকছেন। তবে বিয়ের জন্য দেশে এসেছেন।

কল্যাণ কোরাইয়া বলেন, ‘২৬ ডিসেম্বর বিকেলে তেজগাঁওয়ের গির্জার পাশে একটি কমিউনিটি সেন্টারে গায়ে হলুদ সম্পন্ন হবে। পরদিন বিকেল ৪ টায় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।’

তিনি বলেন, সেখানে থাকবেন দুই পরিবারের মানুষজন এবং আত্মীয়-স্বজন। জানুয়ারি মাসে মিডিয়ার সহকর্মীদের নিয়ে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবো।

ছোটপর্দার পরিধি ছাপিয়ে কল্যাণ কোরাইয়া কাজ করেছেন চারটি চলচ্চিত্রে। ছবিগুলো হচ্ছে পিতা, জোনাকির আলো, প্রার্থনা এবং মুখোশ মানুষ। বর্তমানে এই অভিনেতা কাজ করছেন খণ্ড ও ধারাবাহিক নাটকে।

sentbe-top