sentbe-top

৪৬ জনকে টপকে তাহসানের সিনেমায় চান্স পেল রাইসা

raisaমুহাম্মদ মোস্তফা কামাল রাজের নতুন ছবি ‘যদি একদিন’। এরই মধ্যে জানা গেছে ছবিতে নায়ক হিসেবে থাকছেন জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসান। তার বিপরীতে নায়িকা হিসেবে থাকবেন শ্রাবন্তী। তবে ছবিটির মূল ভূমিকায় দেখা যাবে রাইসা নামের এক বালিকাকে। তাকে ঘিরেই আবর্তিত হবে ছবির গল্প।

‘নিজেকে চরিত্রের প্রয়োজনে উপযুক্ত করে তুলতে সাইকেল চালানো শিখছেন রাইসা। চরিত্রটি নিয়ে সে বেশ উত্তেজিত। আমিও চেষ্টা করবো দর্শকের মনে যেন দাগ কেটে যায় রাইসার অভিনয়।’ বললেন ‘যদি একদিন’ ছবির নির্মাতা রাজ।

সিনেমায় রাইসার চরিত্রের নাম রূপকথা। আজিমপুর গ্রিনলাইন স্কুলের শিক্ষার্থী আফরীন শিখা রাইসা এর আগেও বেশকিছু নাটক ও বিজ্ঞাপনে কাজ করেছে। তবে চলচ্চিত্রে এবারই প্রথম।

এই ছবির জন্য শিশুশিল্পী চেয়ে আহ্বান করা হয়েছিল। তার প্রেক্ষিতে ৪৭ জন অডিশন দেয়। সবাইকে টপকে নিজেকে যোগ্য প্রমাণ করে ‘যদি একদিন’ ছবিতে চান্স পায় রাইসা।

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের চ্যানেল আরটিভি প্রযোজিত ‘যদি একদিন’ ছবির শুটিং শুরু হচ্ছে ৬ জানুয়ারি থেকে। এতে অংশ নিতে ৩ জানুয়ারি রাতে অস্ট্রেলিয়া থেকে ঢাকায় পৌঁছেছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত অভিনেতা তাসকিন রহমানের।

এই ছবিতেও তাসকিনকে নেতিবাচক চরিত্রে দেখা যাবে কি না জানতে চাইলে রাজ বলেন, ‘কার কী চরিত্র তা দর্শকের জন্য চমক হিসেবে রাখতে চাই। তবে এটুকু বলবো, তাসকিন এই ছবিতেও হাজির হবেন নতুন লুকে, নতুন ভালো লাগা নিয়ে।’

sentbe-top