Search
Close this search box.
Search
Close this search box.

দ্রাবিড়কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ফের বিতর্কে পুনম পাণ্ডে

poonom-pandeদুই দিন আগে ছিল ভারতের দ্যা ওয়াল খ্যাত তারকা দ্রাবিড়ের ৪৫তম জন্মদিন। সাবেক সতীর্থ থেকে শুরু করে ভক্ত- সবাই এই তারকাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। শুভেচ্ছা জানিয়েছেন ভারতের বিতর্কিত অভিনেত্রী পুনম পাণ্ডেও।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে দ্রাবিড়কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে নিজের একাউন্টে একটি পোস্ট করেন পুনম। কিন্তু বাদ সাধে পোস্টের সাথে জুড়ে দেওয়া তার ছবিটি। কারণ ছবিটি ছিল অর্ধ নগ্ন হয়ে থাকা। ছবির নিচে ক্যাপশনে লেখেন, শুভ জন্মদিন দ্রাবিড়। কোন ক্যাপশন নেই।’

chardike-ad

তার এই শুভচ্ছা খুব ভালোভাবে নেয়নি দ্রাবিড় ভক্তরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে আবারও পুনমকে নিয়ে ঝড় উঠেছে। অনেকে তার বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে ব্যবস্থা নেওয়ার কথাও বলছেন।

সবসময় আলোচনায় থাকতে চান পুনম। আর তাই নানা অজুহাতে বিতর্ক তৈরি করে খবরে টিকে থাকার চেষ্টা চালিয়ে যাচ্ছেন এই মডেল অভিনেত্রী।

এর আগে ভারত বিশ্বকাপ জিতলে নগ্ন হবেন, ২০১১ সালে এমন বিস্ফোরক ঘোষণা দিয়ে খবরের শিরোনামে এসেছিলেন পুনম। এরপরে একাধিকবার সামাজিক যোগাযোগ মাধ্যমে অর্ধনগ্ন ছবি পোস্ট করে শিরোনামে ছিলেন তিনি। বিরাট কোহলিকেও প্রেমের প্রস্তাব দিয়েছিলেন।