sentbe-top

ইকেবিসি’র নতুন সভাপতি রাফিজ রনি এবং সম্পাদক রাইসুল ইসলাম রাসেল

দক্ষিণ কোরিয়ার সামাজিক সংগঠন ইপিএস কোরিয়া বাংলা কমিউনিটির সভাপতি পদে রাফিজ রনি এবং সাধারণ সম্পাদক পদে রাইসুল ইসলাম রাসেল নির্বাচিত হয়েছেন। ‘দেশ ও মানবতার কল্যাণে আমরা সবাই একসাথে’ এই স্লোগানকে সামনে রেখে বিগত দিনের কার্যক্রমকে আরো গতিশীল ও বেগবান করার জন্য আগামী এক বছরের জন্য এই কমিটি গঠিত হয়। আজ সিউলের ইথেওনে অবস্থিত জাফরান রেষ্টুরেন্টে নির্বাচন উপলক্ষ্যে আয়োজিত এক সভায় এই কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটিতে সিনিয়র সহ সভাপতি আজমির হোসেন, সহ সভাপতি হিসেবে রহিম হাসান এবং যুগ্ম সম্পাদক ফজলুর রহমান মাসুমের নাম ঘোষণা করা হয়। খুব শীঘ্রই পূর্ণাংগ কমিটি ঘোষণা করা হবে জানিয়েছে সংগঠনটি।

এর আগে সদ্য বিদায়ী কমিটির সভাপতি মাহাদী ইব্রাহীমের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক নুর হোসেনের সঞ্চালনায় ইকেবিসির বিগত দিনের কার্যক্রমের উপর সংক্ষিপ্ত আলোচনা করা হয়। আলোচনায় অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন বিসিকের সাবেক সভাপতি এবং বিশিষ্ট ব্যবসায়ী জনাব আবুবকর সিদ্দিক রানা, উপদেষ্টা জুয়েল আহমেদ মোল্লা এবং এবং অন্যান্য অতিথিবৃন্দ। আলোচনায় বক্তারা ইকেবিসির বিগত দিনের কার্যকর্মের জন্য প্রশংসা করেন। সমাপনী বক্তব্যে সভাপতি মাহাদী ইব্রাহীম গত একবছর  ইকেবিসির বিভিন্ন কার্যক্রম সফল করার জন্য সকল সহকর্মীদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং একইভাবে নতুন কমিটির পাশে থেকে কাজ করার জন্য উপস্হিত সকলকে আহ্বান জানান।

sentbe-top