Search
Close this search box.
Search
Close this search box.

নায়িকা না হয়েও বাজিমাত

priya-prokashচলছে ভ্যালেন্টাইন সপ্তাহ। সামনেই ভ্যালেন্টাইন্স ডে। বিশেষ এই দিনটি নিয়ে কিশোর থেকে তরুণ সবার হৃদয়ে হৃদয়ে চলছে প্রস্তুতি। আর ঠিক এই সময়েই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন এক রুপসি। নাম প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। তিনি ভারতের দক্ষিণী ছবির একজন অভিনেত্রী।

chardike-ad

ভারতের সংবাদ মাধ্যম নিউজ ১৮ এক প্রতিবেদনে জানায়, যে ভিডিও ক্লিপে দেখা মিলেছে এক মন ছুঁয়ে যাওয়া রোম্যান্সের, সেটা আসলে একটি মালয়ালম ছবি ‘ওরু আদার লাভ’-এর দৃশ্য। পরিচালক ওমর লুলু। ছবিটি অবশ্য এখনো মুক্তি পায়নি। আপাতত কেবল একটি গানই মুক্তি পেয়েছে অনলাইনে। আর এতেই বাজিমাত!

সোশ্যাল মিডিয়ার ভিডিও শেয়ারিং এর সর্বোচ্চ প্ল্যাটফরম ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় ১৭তম স্থানে উঠে এসেছে এই দৃশ্য। অবাক করার মতো বিষয় হচ্ছে, যেই লাস্যময়ী তরুণীকে নিয়ে বিশ্বজুড়ে তোলপাড়, সেই প্রিয়া প্রকাশ কিন্তু এই ছবির নায়িকা নন। ছবির কিছুটা দৃশ্যেই রয়েছেন তিনি। যদিও ঠিক কী চরিত্রে তিনি থাকছেন, সেটা এখনো বলেননি নির্মাতা ওমর লুলু।

প্রতিবেদনে বলা হয়, এর মাধ্যমে বলিউডের দীপিকা-প্রিয়াঙ্কাও যেন চ্যালেঞ্জের মুখে পড়ে গিয়েছে প্রিয়া প্রকাশ ওয়ারিয়র নামের এই নতুন মুখের সামনে।