Search
Close this search box.
Search
Close this search box.

দক্ষিণ কোরিয়ায় খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির বিক্ষোভ

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে দক্ষিণ কোরিয়া বিএনপি সিউলস্থ বাংলাদেশ দুতাবাস ঘেরাও করে বিক্ষোভ করেছে। গত রবিবার বেলা ১২টা থেকে ২টা পর্যন্ত এ বিক্ষোভ কর্মসুচী পালন করে।

chardike-ad

কোরিয়ার বিভিন্ন প্রান্ত থেকে নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তি চাই সম্বলিত ব্যানার পোস্টার নিয়ে দুতাবাসের সামনে জড়ো হয়। শ্লোগানে শ্লোগানে মুখরিত এই সমাবেশ থেকে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও অবিলম্বে নিরপেক্ষ নির্বাচনের দাবী জানানো হয়।

কোরিয়া বিএনপির সভাপতি এম জামান সজল এর সভাপতিত্বে এবং সিনিয়র সহসভাপতি মুনির হোসাইনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাধারন সম্পাদক হাসিবুল কবির হাসিব, সহ সভাপতি সম্রাট হাওলাদার রাজু, মোঃ রিন্টু, সিনিয়র যুগ্ম সম্পাদক জামান সরকার নলেজ, সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা কে এম আসাদ, সাংগঠনিক সম্পাদক ইমন রহমান, মাসুদ লি, ওয়াদুদ সরকার, ইব্রাহিম হোসেন, বাবুল হোসেন, সম্রাট হোসেন স্বপন, ফেরদৌস টিটু, মেহেদি মাসুদ, আব্দুল লতিফ, মোহাম্মাদ হাসান, ইসমাইল হোসেন, মাজহারুল হক পাপ্পু, মোশারফ হোসেন, কাওসার শেখ, মামুন ঢালি, শফিকুল ইসলাম, সুমি সম্রাট, ফাতেমা আক্তার, রাজিব হোসেন, আকাশ চৌধুরি সহ স্থানীয় নেতৃবৃন্দ।