cosmetics-ad

যুক্তরাষ্ট্রে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নারী নিহত

bina-choudhury

যুক্তরাষ্ট্রের ইলিনয় অঙ্গরাজ্যের পার্ক রিজ শহরে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় বীনা চৌধুরী (৪২) নামের বাংলাদেশি এক নারী নিহত হয়েছেন। শিকাগোর স্থানীয় সময় গত বুধবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে রাস্তা পার হবার সময় একটি প্রাইভেট কার সজোরে ধাক্কা দিলে গুরুতর আহত হন বীনা। ঘটনাস্থল থেকে উদ্ধার করে পুলিশ তাকে হাসপাতালে ভর্তি করেন। পরে সেখানেই তার মৃত্যু ঘটে।

নিহত বীনা চৌধুরী দেশের বাড়ি ঢাকার কেরানিগঞ্জে। গত ৭ বছর আগে তার বিবাহ বিচ্ছেদের পর থেকে বড় বোনের সঙ্গে শিকাগোতেই বসবাস করছিলেন। তার এ অকাল মৃত্যুর খবর দ্রুত ছড়িয়ে পড়লে শিকাগো বাংলাদেশি কমিউনিটিতে নেমে আসে শোকের ছায়া।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বীনা চৌধুরী গত বুধবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে পার্ক রিজ শহরের পোর্টার রোড (ফারেল এভেন্যুর সন্নিকটে) পার হবার সময় একটি মাজদা গাড়ি তাকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলেই সে জ্ঞান হারিয়ে ফেলেন। খবর পেয়ে ছুটে আসেন পুলিশ। গুরুতর আহতাবস্থায় বীণাকে স্থানীয় পার্ক রিজের লুথারেন জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাত ১১টার দিকে হাসপাতালেই তার মৃত্যু ঘটে। কুক কাউন্টির চিকিৎসা পরীক্ষক বীনার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

দুর্ঘটনায় জড়িত গাড়ি চালককে খুঁজে পেয়েছে শিকাগো পুলিশ। ৩১ বছর বয়সি চালক শিকাগোরই বাসিন্দা। দুর্ঘটনা সম্পর্কে তাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। মৃত্যুর সময় তার হাতে থাকা পাত্রে বাংলাদেশি খাবার পাওয়া গেছে। বীনা ওই খাবার চিকিসাধীন অসুস্থ মায়ের জন্য বালার্ড রিসপেরেটরি রিহাব সেন্টার নিয়ে যাচ্ছিলেন বলে পুলিশ উল্লেখ করেন।

সূত্র- কালের কণ্ঠ