Search
Close this search box.
Search
Close this search box.

জনপ্রিয় সংগীতশিল্পী সাবা তানি আর নেই

sabah-taniআশি ও নব্বই দশকের অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পী সাবা তানি আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার সকালে উত্তরায় নিজ বাসায় তার মৃত দেহ পাওয়া যায়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৯ বছর। খালাতো ভাই চিত্রনায়ক নাঈম তার মৃত্যুর খবরের সত্যতা গণমাধ্যমে নিশ্চিত করেছেন।

chardike-ad

পরিবার নিয়ে মালয়েশিয়ায় থাকা নাঈম বলেন, সাবা তানি দীর্ঘদিন যাবৎ নিম্ন রক্তচাপে ভুগছিলেন। উত্তরার বাসায় মায়ের সঙ্গে থাকতেন। গতকাল রোববার নিউ ইস্কাটনে বড় বোনের বাসায় যান মা। রাতে তিনি সেখানেই ছিলেন। কাল রাত থেকে অনেকেই সাবা তানিকে ফোন করে পাননি। শেষে আজ সকালে বাসার কেয়ারটেকারকে সঙ্গে নিয়ে দরজা ভেঙে আত্মীয়রা বাসায় ঢোকেন। এ সময় সবাই তাঁকে বাথরুমের মেঝেতে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন।

সাবা তানির মৃত্যু সংবাদ শুনে অনেকেই উত্তরায় তার বাসায় ছুটে যান। তার একমাত্র ছেলে এখন লন্ডনে আছেন। মৃত্যুকালে তিনি মা, দুই ভাই, দুই বোন ও এক ছেলে রেখে গেছেন।

সাবা তানির জনপ্রিয় হওয়া গানগুলোর মধ্যে রয়েছে ‘কিছুক্ষণ’, ‘কোনো বৈশাখী রাতে যদি’। বাংলাদেশ টেলিভিশন ও মঞ্চে গান গেয়ে জনপ্রিয় হন তিনি। তাঁর গাওয়া কিছু গজল ওই সময় খুব প্রশংসিত হয়েছিল।

ইত্তেফাক এর সৌজন্যে