ভ্রমণসুবিধা নিয়ে চালু হলো ‘বিমান হলিডেজ’

biman-holidaysবিমান বাংলাদেশ এয়ারলাইনস তার সেবার প্রসার ও ভ্রমণ সংক্রান্ত সব সুবিধা একটি প্ল্যাটফর্মের মাধ্যমে দেওয়ার লক্ষ্যে চালু করেছে বিমান হলিডেজ। বিমানের এই হলিডে উইংটি প্রধান কার্যালয় বলাকা, কুর্মিটোলায় গতকাল সোমবার উদ্বোধন করেন বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এয়ার মার্শাল মোহাম্মদ ইনামুল বারী, বিবিপি, এনডিইউ, পিএসসি (অব.)।

বিমান হলিডেজ কর্মসূচির আওতায় পৃথিবীজুড়ে যাত্রীরা বিমান হলিডেজের ওয়েবলিংক www.bimanholidays.com-এর মাধ্যমে বিমানের সব গন্তব্যে টিকিটের সব সুবিধাসহ বিশ্বের সব দেশে হোটেল বুকিংয়ের সুবিধা পাবে। সঙ্গে থাকছে হলিডে প্যাকেজ, ভিসা প্রসেসিং, এয়ারপোর্ট লাউঞ্জ সার্ভিস এবং পিকআপ অ্যান্ড ড্রপসহ মিট অ্যান্ড অ্যাসিস্ট সার্ভিস। বিমান হলিডেজের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিমানের এমডি ও সিইও এ এম মোসাদ্দিক আহমেদ, পরিচালক বিপণন ও বিক্রয় মো. আলী আহসান এবং ট্রাভেলশপের এক্সিকিউটিভ চেয়ারম্যান গ্রুপ ক্যাপ্টেন নাজমুল আনামসহ (অব.) করপোরেট ও বিমানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

মোহাম্মদ ইনামুল বারী বলেন, ‘বর্তমান তীব্র প্রতিযোগিতামূলক এভিয়েশন ব্যবসায় যাত্রীদের চাহিদা প্রতিনিয়ত বাড়ছে এবং এই চাহিদার ভিন্নতা ও ব্যবসায়িক প্রয়োজনীয়তাকে গুরুত্ব দিয়ে যাত্রীসেবা সবার দোরগোড়ায় পৌঁছে দিতে বিমান হলিডেজ এক যুগান্তকারী পদক্ষেপ।’

বিমান হলিডেজ হবে বিটুসির (বিজনেস টু কাস্টমার) জন্য একটি ওয়ান স্টপ সার্ভিস, অর্থাৎ একই জায়গা থেকে ভ্রমণসংক্রান্ত সব তথ্য ও সেবা পাওয়া যাবে। গ্রাহক ও করপোরেট সদস্যরা খুব সহজেই অনলাইনের মাধ্যমে প্রমোশনাল অফার এবং ডিসকাউন্ট ও কিস্তির সুবিধা পাবে।