cosmetics-ad

নিধাস ট্রফির দল ঘোষণা, ফিরলেন সাকিব

shakib

নিধাস ট্রফির জন্য সাকিব আল হাসানকে অধিনায়ক করে ১৬ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করেছে বিসিবি। দলে ফিরেছেন ইমরুল, রুবেল, তাসকিন, সোহান, মিরাজ, রনি। বাদ পড়েছেন মেহেদী, সাইফুদ্দিন, আকিফ ও জাকির। বাংলাদেশের প্রধান কোচ হিসেবে থাকবেন কোর্টনি ওয়ালশ।

জানা যায়, বাংলাদেশ-জিম্বাবুয়ে-শ্রীলঙ্কা ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ফিল্ডিং করতে গিয়ে চোট পেয়েছিলেন বাংলাদেশের টেস্ট ও টি-২০ দলের অধিনায়ক সাকিব আল হাসান। তাই বল হাতে দেখা যাবে না এই অলরাউন্ডারকে। হাতের চোট পুরোপুরি না সাড়ায় শুধুমাত্র ব্যাটিং সাপোর্ট দিতে পারবেন তিনি।

এই সিরিজে মাশরাফির ফেরার গুঞ্জন উঠলেও শেষ পর্যন্ত ফিরতে রাজি হননি তিনি। ২০১৭ সালে শ্রীলঙ্কা সফরে টি-টোয়েন্টি সিরিজে ক্রিকেটের এই ছোট ফরমেট থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন মাশরাফি বিন মুর্তজা।

অবসর ভেঙে টি-টোয়েন্টিতে মাশরাফিকে ফেরার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। কিন্তু তরুণদের জায়গা করে দিতেই ক্রিকেটের ছোট এই ফরমেটে ফিরতে রাজি নন ম্যাশ।

বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড: সাকিব আল হাসান (অধিনায়ক), ইমরুল কায়েস, তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোস্তাফিজুর রহমান, নাজমুল হোসেন অপু, আরিফুল হক, রুবেল হোসেন, আবু হায়হার রনি, আবু জায়েদ রাহী, নুরুল হাসান সোহান, সাব্বির রহমান, তাসকিন আহমেদ ও মেহেদী হাসান মিরাজ।