Search
Close this search box.
Search
Close this search box.

আসিফা ধর্ষণ ও হত্যা নিয়ে এবার মুখ খুললেন আলিয়া ভাট

alia bhat afifaভারতের কাশ্মীরে শিশু আসিফাকে ধর্ষণ ও হত্যাকাণ্ড নিয়ে সরব ভারত সহ সারা বিশ্ব। এর আগে প্রতিবাদ করছেন ক্রিকেটার সহ বড় সেলিব্রিটিরা। আসিফাকে ধর্ষণ ও হত্যাকাণ্ড নিয়ে এবার মুখ খুলেছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট।

কাশ্মীরের কাঠুয়ায় শিশুকন্যা আসিফা মেষ চড়াতে গিয়ে নিখোঁজ হয়। পরে বাড়ির পাশ থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। আসিফার হত্যাকাণ্ড নিয়ে পুলিশের তদন্তে লোমহর্ষক তথ্য উঠে এসেছে। শিশুটিকে একটি মন্দিরে আটকে রেখে প্রায় সপ্তাহভর পাশবিক নির্যাতন চালিয়ে হত্যা করা হয়।

chardike-ad

এ ঘটনায় গোটা ভারত উত্তপ্ত হয়ে ওঠে। বড় সেলিব্রিটিরা প্রতিবাদ করছে। আসিফার হত্যাকাণ্ড নিয়ে জাতিসংঘের মহাসচিবও প্রতিক্রিয়া দেখিয়েছেন।

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট বুধবার বলেন, ‘শুধু বলিউডের কলাকুশলীরাই নয়, এই ঘটনায় ফুঁসছে সারা দেশের মানুষ। মানবিকতার এই চরম অপমানে সবাই ক্ষুব্ধ। যা ঘটেছে তা লজ্জার বিষয়।’

সম্প্রতি ‘গল্লি বয়’ ও ‘রাজি’ ছবি দুটি নিয়ে ব্যস্ত আলিয়া। মানবিকতার দিকে প্রশ্ন তোলার পাশাপাশি নিজের ক্ষোভ উগরে দিয়ে বলেছেন, ‘একজন মেয়ে হিসেবে, একজন নারী হিসেবে, একজন মানুষ হিসেবে, ও এই দেশের একটা অংশ হওয়ার জন্য আমার খুব খারাপ লাগছে যে এত ঘৃণ্য ঘটনা ঘটেছে।’