cosmetics-ad

অবশেষে দেখা মিললো সৌদি ক্রাউন প্রিন্স সালমানের

salman

অবশেষে দেখা মিললো সৌদি ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমানের। ক্রাউন প্রিন্সের ছবি প্রকাশ করলো সৌদি রাজপরিবার। গত মাসের ২১ তারিখ থেকে দেখা মিলছিল না তার।

বলা হচ্ছে, মঙ্গলবার মন্ত্রিসভার বৈঠকে যোগ দিয়েছিলেন তিনি। ওইদিনই তোলা হয় এই ছবি। বুধবার দেশটির বার্তা সংস্থা সৌদি প্রেস এজেন্সি (এসপিএ) ওই বৈঠকের কয়েকটি ছবি প্রকাশ করে। খবর ডেইলি মেইল, আল-আউসাত, আল আরাবিয়া।

গত ২১ এপ্রিল সৌদি রাজপ্রাসাদের খুবই নিকটবর্তী এলাকায় গোলাগুলির আওয়াজ শোনা যাওয়ার পর গত এক মাসে বিন সালমানকে প্রকাশ্যে দেখা যায়নি। এতে ইরান ও রাশিয়ার বিভিন্ন সংবাদমাধ্যমের সূত্রে নানা গুজব ছড়াতে থাকে। কোনো কোনো খবরে দাবি করা হয়, গুলিবিদ্ধ অবস্থায় মারা গেছেন যুবরাজ।

salman-conference

এছাড়া অন্যান্য কিছু বিষয় সামনে রেখে অনেকেই সন্দেহের মধ্যে ছিলেন। তবে বুধবার ছবি প্রকাশ করলেও গত এক মাস বিন সালমান কোথায় কী অবস্থায় ছিলেন সে বিষয়ে কিছু বলা হয়নি।

সৌদি আরবের সংবাদপাত্র আল আরাবিয়ার খবরে বলা হয়েছে, মঙ্গলবার জেদ্দার আল সালাম প্রাসাদের সৌদি অর্থনৈতিক ও উন্নয়ন কাউন্সিলের বৈঠকে সভাপতিত্ব করেন। সৌদি প্রেস এজন্সির খবরে বলা হয়, বৈঠকে বেশ কয়েকটি ইস্যুতে প্রয়োজনীয় দিক নির্দেশনাও দিয়েছেন তিনি।