sentbe-top

স্বপ্নের বাংলাদেশের 'স্বপ্নে' বিভোর প্রবাসীরা

১৬ ডিসেম্বর ২০১৩, সিউল:

বর্তমান রাজনৈতিক অস্থিরতার মধ্যেও প্রবাসীরা আশাবাদী। প্রবাসীরা একটি সুন্দর দেশের স্বপ্ন দেখে। প্রবাসীরা ঐক্যবদ্ধ থেকে ধৈর্য্যধারণ করে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার কাজ করে যাবে। বিজয় দিবস উপলক্ষ্যে বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়া আয়োজিত এক আলোচনা সভায় কোরিয়ায় নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত এনামুল কবির এসব কথা বলেন।

BCKগতকাল সিউলের কোরিয়া একচেঞ্জ ব্যাংকের হেড অফিসের মিরে মিলনায়তনে এম এন ইসলামের সভাপতিত্বে এই আলোচনা সভায় বক্তারা বলেন সারা বিশ্বে প্রবাসীরা বাংলাদেশের উন্নয়নে ভূমিকা রেখে আসছে। কোরিয়ার প্রবাসীরা এর ব্যতিক্রম নয়। প্রবাসীরা দেশের প্রতি তাদের মহান দায়িত্ব প্রতিনিয়তই নিজেদের ত্যাগ স্বীকারের মাধ্যমে পালন করে যাচ্ছেন। বক্তারা খুবই শীঘ্রই দেশের এই অস্থিরতা শেষ হবে বলে আশা প্রকাশ করেন।

ডঃ জালাল আহমেদের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন আবু বকর সিদ্দীক রানা, এম জামান সজল, আরিফুল ইসলাম আরিফ, ছোটন আহমেদ, মিজানুর রহমান মিজান, মনির হোসাইন, সুফিয়ান শিকদার, হারুনুর রশীদ হিরন, মোহাম্মদ আল আমিন, হাসিবুল কবির হাসিব, মাহবুব আলম, আসাদুজ্জামান আসাদ, দুতাবাস কর্মকর্তা শাহে আলম এবং অন্যান্য নেতৃবৃন্দ।

BCK2আলোচনা সভা শেষে এক মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। মিজানুর রহমান মিজানের উপস্থাপনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন আশুতোষ অধিকারী,মিজানুর রহমান মিজান, ইফতি আহমেদ এবং সুমন।

sentbe-top