Search
Close this search box.
Search
Close this search box.

‘পাসপোর্ট অফিসে কোনো দুর্নীতি চলবে না’

passport-officeইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মো. মাসুদ রেজওয়ান (পিএসসি) বলেছেন, পাসপোর্ট অফিস মানুষের সেবা দেওয়ার জন্য। এখানে কোনো দালালী-দুর্নীতি চলবে না। সব দালালী হয় অফিসের নিচে টং দোকানগুলোতে। সুতরাং পাসপোর্ট অফিসের নিচে কোনো চা-পান বিড়ির দোকান থাকবে না। গত মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে কেরানীগঞ্জস্থ যাত্রাবাড়ী পাসপোর্ট অফিসে ঝটিকা পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি পাসপোর্ট সেবা নিতে আসা সেবা প্রত্যাশীদের সাথে কথা বলেন। পরে তিনি সহকারী পরিচালক আবজাউল আলমকে পাসপোর্ট অফিস থেকে আনসার তুলে নেওয়ার মৌখিক নির্দেশনা দেন। পাশাপাশি এ অফিসটি ৭ দিনের মধ্যে দুর্নীতিমুক্ত করার নির্দেশ দেন। পরে তিনি দালালীর অভিযোগে দেলোয়ার হোসেন নামে এক ডাব বিক্রেতাকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করে।

chardike-ad

sentbe-adসাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি ঝটিকা পরিদর্শনে এসে আনসার তুলে নেওয়ার নির্দেশ দিয়েছি। আনসারদের সহযোগীতায় বহিরাগতরা এখানে দালালী করে। পাশাপাশি এ অফিসটি ৭ দিনের মধ্যে দুর্নীতিমুক্ত করার নির্দেশ দিয়েছি। আগামী রবিবার আমি আবার পরিদর্শন আসবো। এ ছাড়া কেরানীগঞ্জ মডেল থানার বাসিন্দারা যেনো এই অফিস থেকে সেবা নিতে পারে সে বিষয়ে ব্যবস্থা নেওয়া হয়েছে। খুব শিগগির এ সমস্যা সমাধান হবে।

সৌজন্যে- কালের কণ্ঠ