cosmetics-ad

অবশেষে ডাক পেলেন আশরাফুল

ashraful

একটু একটু করে আশার আলো দেখছেন আশরাফুল। আবারও জাতীয় দলের হয়ে মাঠে নামার স্বপ্ন একটু দৃঢ় হলো মোহাম্মদ আশরাফুলের। ‘এ’ দলে জায়গা পেলেন ৫ বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরা এই ক্রিকেটার। খুলনায় শেখ আবু নাসের স্টেডিয়ামে বিসিবির হাইপারফরম্যান্স ইউনিট-এইচপির বিপক্ষের ম্যাচে, ‘এ’ দলের হয়ে প্রতিনিধিত্ব করবেন সাবেক এই অধিনায়ক। জাতীয় লিগের আগে এটিকে সর্বোচ্চ প্রস্তুতি নেয়ার সুযোগ বলছেন তিনি। ১৯ সেপ্টস্বর শুরু হবে প্রথম শ্রেণির এই ম্যাচটি।

৩৪ বছর বয়সেও যে ফুরিয়ে যাননি তার প্রমাণ দিয়েছেন জাতীয় লিগের আগে দেয়া বিপ টেস্টে। ১১.৪ পয়েন্ট তুলে পেছনে ফেলেছেন ক্রিকেটের মধ্যে থাকা অনেক তরুণকেও। তবে ফিটনেস প্রমাণই শেষ কথা নয়। খেলতে হবে মাঠে। এবার সেই সুযোগটাও পেয়ে যাচ্ছেন সর্বকনিষ্ঠ টেস্ট সেঞ্চুরিয়ান। ৫ বছর পর খেলবেন ‘এ’ দলে। খুলনায় শেখ আবু নাসের স্টেডিয়ামে হাইপারফরম্যান্স ইউনিট-এইচপির বিপক্ষে দেখা যাবে তাকে। ১৯ থেকে ২২ সেপ্টেম্বর ৪ দিনের এই ম্যাচকে আরও একটি সুযোগ হিসেবে দেখছেন আশরাফুল।

গেলো ঢাকা প্রিমিয়ার লিগে করেছেন ৫ সেঞ্চুরি। তবে বিসিএলে ছিলেন নিষ্প্রভ। তাই তো জাতীয় লিগকে ঘিরে বাড়তি সিরিয়াস অ্যাশ। এ দলের হয়ে ম্যাচ খেলার সুযোগ একটা বার্তাও দেয়। বোর্ডের বাতিলের খাতায় না বরং নির্বাচকদের নোটবুকে আশরাফুল যে আছেন সেটা এখন পরিষ্কার।