পুত্র সন্তানের বাবা হলেন শোয়েব মালিক

malik-saniaনিজেদের অষ্টম বিবাহবার্ষিকী পালনের ক’দিন বাদেই শোয়েব মালিক-সানিয়া মির্জা ঘোষণা দিয়েছিলেন, ‘খুব শিগগির আমরা মা-বাবা হতে যাচ্ছি।’ ৩০ অক্টোবর, মঙ্গলবার হলো সেই খুশির দিন। পৃথিবীর আলো দেখল বেবি মির্জা মালিক। বাবা হলেন শোয়েব মালিক। ক্রিকেটার শোয়েব মালিক সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে শেয়ার করলেন স্ত্রী সানিয়া আর তাদের সদ্য আগত অতিথির কথা। জানালেন, একটি ফুটফুটে ছেলে হয়েছে তাদের।

এদিন সকাল ৮টা নাগাদ একটি টুইট করেন শোয়েব মালিক। সেখানে এই পাকিস্তানি ক্রিকেটার লিখেছেন, ‘আনন্দের সঙ্গে জানাচ্ছি: আমাদের ছেলে হয়েছে এবং আমার স্ত্রী সুস্থ আছে। #আলহামদুলিল্লাহ। সবার দোয়া এবং শুভ কামনার জন্য ধন্যবাদ। আমরা আপ্লুত। #বেবিমির্জামালিক।’

সানিয়া বলেছিলেন, তাদের সন্তানের পদবিতে মা ও বাবা দুজনের পদবিই থাকবে। সন্তানকে শোয়েবও এদিন টুইটারে বেবি মির্জা মালিক বলেই ডেকেছেন। এখন নতুন অতিথির ছবি দেখার অপেক্ষায় নেট-দুনিয়া।

পাকিস্তানি ক্রিকেট তারকা শোয়েব মালিক ও ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা—সীমান্তের উত্তাপ, ধর্ম, সংস্কৃতি, সমাজ—সবকিছুর বাধা উপেক্ষা করে ২০১০ সালে ভালোবেসে বিয়ে করেন। বিয়ের আট বছর পর তাদের ঘরে এসেছে নতুন অতিথি।