cosmetics-ad

নির্বাচনে এসে সঠিক সিদ্ধান্ত নিয়েছি : মাশরাফি

mashrafe

নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী ক্রিকেট তারকা মাশরাফি বিন মর্তুজা, ছোট ভাই মুরছালিন মোর্তুজা সিজার এবং তার স্ত্রী সুমনা হক সুমি বিরামহীনভাবে নির্বাচনী পথসভা, উঠান বেঠক এবং গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সদর উপজেলার কমলাপুর, রতডাঙ্গা, এড়েন্দা, দত্তপাড়া, তালতলা, চালিতাতলা বাজার, বাঁশগ্রাম বাজার, আউড়িয়া বাজার, মুলিয়া বাজার, তুলারামপুর বাজার, চাঁচড়ার মোড় এবং পেড়লি গ্রামে গণসংযোগ এবং নির্বাচনী পথসভায় বক্তব্য রাখেন তারা।

mashrafeএদিকে মাশরাফির স্ত্রী সুমনা হক সুমি চতুর্থ দিনের মতো বুধবার স্বামীর জন্য সদর উপজেলার হবখালী ইউনিয়নের সাধুখালী, কোমখালী মদ্যপাড়া ও বৈদ্যপাড়া ও লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের তালবাড়িয়া এবং দীঘলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে উঠান বৈঠকে নৌকায় ভোট প্রার্থনা করেছেন। মাশরাফি ছোট ভাই সিজারের মোটরবাইকে এক গ্রাম থেকে অন্য গ্রামে নির্বাচনী পথসভায় বক্তব্য দিচ্ছেন।

mashrafeমাশরাফি বলেন, আমি এটা ইনজয় করছি। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে নৌকা মার্কা দিয়ে নড়াইলের সেবা করতে পাঠিয়েছেন। আমি সেই বার্তা পৌঁছে দিতে ছুটে চলছি গ্রামে গ্রামে। আমি অসুস্থতার জন্য নড়াইলে দেরিতে এসেছি। তাই এই অল্প সময়ে নড়াইল-২ আসনের সকল গ্রামে যাওয়ার চেষ্টা করছি। গ্রামে গ্রামে গিয়ে আমি দারুণ সাড়া পাচ্ছি এবং এটা ইনজয় করছি।

mashrafeতিনি আরও বলেন, গ্রামে গ্রামে গিয়ে বাস্তবতা উপলব্ধি করতে পারছি যে আমি নির্বাচনে এসে সঠিক সিদ্ধান্ত নিয়েছি। কারণ নড়াইলের গ্রামের রাস্তাঘাট অনুন্নত। এখানে অনেক কাজ করার আছে। আমি আনন্দিত যে সুবিধা বঞ্চিত মানুষের সেবা করতে কষ্ট করছি।

দীঘলিয়ায় উঠান বৈঠকে তার সঙ্গে ছিলেন, দীঘলিয়া ইউপি চেয়ারম্যান মীনা ইয়াসমিন, নড়াইল পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলাম বাবলু, সুমির বোন সঞ্চিতা হক রিক্তা, সঞ্জিবা হক রিপা, জেলা আওয়ামী লীগের সদস্য খশরুল আলম পলাশ প্রমুখ।