sentbe-top

আগামী মাসে আসছে গ্যালাক্সি এস১০

galaxi s10আগামী মাসে গ্যালাক্সি এস১০ স্মার্টফোন উন্মোচন করবে স্যামসাং। একই মঞ্চে প্রথম ফোল্ডেবল স্মার্টফোন উন্মোচন করা হতে পারে। দক্ষিণ কোরিয়াভিত্তিক প্রতিষ্ঠানটির পক্ষ থেকে ফেব্রুয়ারির ২০ তারিখ গ্যালাক্সি এস সিরিজের নতুন স্মার্টফোন উন্মোচনের ঘোষণা দেয়া হয়েছে। খবর গ্যাজেটস থ্রিসিক্সটি ডিগ্রি।

স্যামসাংয়ের গ্যালাক্সি ইভেন্ট আগামী ২০ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্রের সানফ্রান্সিসকোর বিল গ্রাহাম সিভিক অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে। চলতি বছর গ্যালাক্সি সিরিজের ডিভাইস উন্মোচনের এক দশক পূর্তি হতে যাচ্ছে। অনুষ্ঠানের আমন্ত্রণপত্রে ১০ সংখ্যাটিকে প্রচার করা হয়েছে। যে কারণে গ্যালাক্সি এস১০ উন্মোচন মঞ্চে বেশকিছু চমক দেবে স্যামসাং বলে মনে করা হচ্ছে।

বৈশ্বিক স্মার্টফোন বাজারে চমক দিতে ফোল্ডেবল স্মার্টফোন আনছে স্যামসাং। বেশকিছু দিন ধরেই এ নিয়ে আলোচনা হচ্ছে। গ্যালাক্সি এস১০ উন্মোচন মঞ্চে প্রতিষ্ঠানটির প্রথম ফোল্ডেবল স্মার্টফোন উন্মোচন করা হতে পারে বলে মনে করা হচ্ছে। এরই মধ্যে এ ডিভাইসের প্রোটোটাইপ প্রদর্শন করেছে স্যামসাং।

গ্যালাক্সি এস১০-এর একাধিক সংস্করণ উন্মোচন করা হতে পারে। এগুলো হতে পারে গ্যালাক্সি এস১০, গ্যালাক্সি এস১০ প্লাস, গ্যালাক্সি এস১০ লাইট এবং ফাইভজি সমর্থিত একটি সংস্করণ আনা হতে পারে।

sentbe-top