Search
Close this search box.
Search
Close this search box.

ক্লাস ফাঁকি দিয়ে ফেসবুকে ব্যাস্ত, দুই ছাত্রের চুল কেটে দিলেন ইউএনও

student-panishmentস্কুল ও কলেজ ফাঁকি দিয়ে ফেসবুকের নেশায় বুদ হয়ে থাকা সোহেল রানা ও হৃদয় অধিকারী নামে দুই ছাত্রকে ধরে অভিভাবকের কাছে সোপর্দ করেছে ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মি ইসলাম।

সদর উপজেলা পরিষদের পুকুর ঘাট থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুইটি এন্ড্রয়েট মোবাইল ফোন উদ্ধার করে তাদের মাথায় বড় বড় চুল নাপিত ডেকে কাটিয়ে ছোট করে দেন।

chardike-ad

ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মি ইসলাম জানান, ঝিনাইদহ সদরের গোবিন্দপুর গ্রামের আসাদুল ইসলামের ছেলে শিশুকুঞ্জ কলেজের প্রথম বর্ষের ছাত্র সোহেল রানা ও হামদহ ঘোষপাড়া এলাকার চিত্তরঞ্জন অধিকারীর ছেলে ওয়াজির আলী স্কুল এন্ড কলেজের ছাত্র হৃদয় অধিকারী ক্লাস ফাঁকি দিয়ে মোবাইল নিয়ে বুদ হয়ে ছিল। তাদের মাথায় বড় বড় চুল। এ সময় উপজেলা নির্বাহী কর্মকতা দুই ছাত্রের অভিভাবক ও কলেজের অধ্যক্ষদের ডেকে তাদের পড়ালেখা সম্পর্কে নিশ্চিত হন।

অভিভাবকরা উপজেলা নির্বাহী কর্মকর্তার এই কাজে খুশি হয়ে বলেন, দুই ছাত্র তাদের কথা শোনেন না। এ সময় নাপিত ডেকে দুই ছাত্রের লম্বা লম্বা চুল কাটিয়ে ছোট করে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মি ইসলাম। সোহেল রানা ও হৃদয় অধিকারী আর কোনো দিন স্কুল ও কলেজ ফাঁকি দিবেন না বলে মুচলেকা দেন।