Search
Close this search box.
Search
Close this search box.

পাইলটের মাথায় অস্ত্র ঠেকিয়ে জিম্মি করে ছিনতাইকারী

bangladesh-bimanচট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে জরুরি অবতরণ করেছে ঢাকা থেকে দুবাইগামী বাংলাদেশ বিমানের উড়োজাহাজ বিজি-১৪৭। বলা হচ্ছে; বিমানটি ছিনতাইয়ের চেষ্টা করা হয়েছে। সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী সন্দেহভাজন ওই ব্যক্তিসহ বিমানটি ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী। পাইলটের মাথায় পিস্তল ঠেকিয়ে বিমানটি ছিনতাইয়ের চেষ্টা করা হয় বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী।

আছাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, ‘যতটুকু জানা গেছে, একজন সন্দেহভাজন পাইলটের মাথায় অস্ত্র ঠেকিয়ে ছিল। তবে সব যাত্রী নেমে গেছে। পাইলটও নেমে গেছে। এটা নিশ্চিত যে একজন সন্দেহভাজন বিমানটির ভেতরে এখনও অবস্থান করছে। প্রকৃত ঘটনা কী, তা জানার চেষ্টা করা হচ্ছে’

chardike-ad

বিমানটি রবিবার বিকাল ৫টা ৪০ মিনিটের দিকে বিমানটি চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে জরুরি অবতরণ করে। এরপর সন্ধ্যা সাড়ে ৬টায় গণমাধ্যমকে শাহ আমানতে বিমানের স্টেশন ম্যানেজার মাহফুজুল আলম বলেন, বিমানটি ছিনতাইয়ের শিকার হয়েছে, এ মুহূর্তে এর চেয়ে বেশি কিছু বলতে পারছি না। এমন ঘটনায় বিমানবন্দরের স্বাভাবিক কার্যক্রম বন্ধ করে দেয়া হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর একটি সূত্র জানিয়েছে, বিমানের ভেতরে অস্ত্রধারীরা রয়েছে।

সৌজন্যে- কালের কণ্ঠ