Search
Close this search box.
Search
Close this search box.

ইমরান খানের গোপন তথ্য জানালেন স্ত্রী বুশরা

bushraপাকিস্তানের ফার্স্ট লেডি বুশরা বিবি এক সাক্ষাতকারে তার স্বামী ও দেশের প্রধানমন্ত্রী ইমরান খানের বেশ কিছু তথ্য প্রকাশ করেছেন। সাক্ষাতকারে বুশরা বিবি ইমরান খানের জীবনের বেশ কিছু বিষয় নিয়ে কথা বলেন। তবে এক্ষেত্রে তিনি ইমরানের সাধারণ জীবন যাপনের ব্যাপারটিতেই বেশি গুরুত্ব দেন।

chardike-ad

তিনি বলেন, ইমরান খান যেমন স্টাইলিশ বা ফ্যাশনেবল পোশাকের প্রতি তেমন গুরুত্ব দেন না, তেমনি খুব দামি খাবারও তিনি পছন্দ করেন না। এর উদাহরণ দিতে গিয়ে তিনি বলেন, বিদেশ সফরে গেলেও তিনি খুব কম জামাকাপড় সাথে নিয়ে যান।

এদিকে ইমরান খানের পোষা কুকুর নিয়েও কথা বলেছেন তার স্ত্রী। এর আগে জানা গিয়েছিল, ইমরান খানের ওই পোষা প্রাণীটির ঘরে ঢোকার বিষয়টি তিনি অনুমোদন করেননি। এ কথা উড়িয়ে দিয়ে বুশরা বলেন, কুকুরটি তার সাথেই থাকে এবং তিনি যখন কোথাও যান কুকুরটিও তার সাথেই থাকে।

দুর্নীতি দমনের ব্যাপারে বরাবরই ইমরান খান কঠোর। এ ব্যাপারে জানতে চাওয়া হলে বুশরা বিবি বলেন, তিনি কখনোই দুর্নীতিতে লিপ্ত হবেন না। কারণ তার যথেষ্ট সম্পদ রয়েছে।

ইমরানের রাজনীতি সম্পর্কে তিনি বলেন, সে যতটা না রাজনীতিক, তার চেয়ে বড় একজন নেতা। ওই সাক্ষাতকারে বুশরা বিবি দরুদ পাঠের গুরুত্ব সম্পর্কেও কথা বলেন।

সূত্র : সিয়াসাত ডেইলি