cosmetics-ad

মোস্তাফিজের বিয়ে ও কনের ছবি

mustafiz

নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়ের শুভ কাজটা সেরেই ফেললেন মোস্তাফিজুর রহমান। শুক্রবার জুমার নামাজের পরপরই সাতক্ষীরায় নিজ গ্রামের বাড়িতে নতুন জীবনের সূচনা করেছেন কাটার মাস্টার।

মোস্তাফিজের এই বিয়েটা অবশ্য হয়েছে লোকচক্ষুর অনেকটা আড়ালেই। কিছুটা লুকোচুরিও বলা যায়। গণমাধ্যমকর্মীসহ আত্মীয় স্বজনের অনেকেরই নিশ্চিত করে জানা ছিল না, ঠিক আজই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন জাতীয় দলের এই তারকা পেসার।

mustafizতবে মোস্তাফিজ বিয়ে যে করতে যাচ্ছেন, এই খবরটা জানাজানি হয় মিডিয়ার কল্যাণে। স্ত্রী সামিয়া পারভীন সিমুর পরিচয়টাও অনেকের জানা হয়ে গেছে। তিনি মোস্তাফিজেরই মামাতো বোন। বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাইকোলজি বিভাগের প্রথম বর্ষের ছাত্রী।

বিয়ের সময় শেরওয়ানী পরা থাকলেও পাগড়ি পরেননি মুস্তাফিজ। সাতক্ষীরা অঞ্চলের বিয়ের রীতি অনুযায়ী, তাকে কোলে করে বিয়ের আসনে নিয়ে যেতে চাইলে তিনি কোলে উঠতে অস্বীকৃতি জানান। পায়ে হেটেই বিয়ের মঞ্চে বসেন তিনি। পাঁচ লাখ এক টাকা দেনমোহরে মুস্তাফিজ ও সামিয়ার বিয়ে হয়।

mustafizমোস্তাফিজ সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার তেঁতুলিয়া গ্রামের সন্তান। স্ত্রী সামিয়া পারভীন সিমু পার্শ্ববর্তী দেবহাটা উপজেলার হাদিপুর গ্রামের মো. রওনাকুল ইসলাম বাবুর মেয়ে। রওনাকুল ইসলাম সম্পর্কে মোস্তাফিজের মেজো মামা।

দুই পরিবার বিয়ের এই বিষয়টি গোপন রাখতে চাইলেও আদতে সেটা আর গোপন থাকেনি। সবাই-ই জেনে গেছেন। আনুষ্ঠানিকভাবে কনের ছবি প্রকাশ করা হয়নি। তবে আকাশে চাঁদ উঠলে যেমন ঢাকা যায় না। তেমনই আড়ালে থাকেনি মোস্তাফিজের জীবন সঙ্গিনীর ছবিও।