Search
Close this search box.
Search
Close this search box.

স্ত্রী অদল-বদল করে যৌন সম্পর্ক, গ্রেফতার ৪

marriage
প্রতীকী ছবি

স্ত্রী অদল-বদল করে যৌন সঙ্গমে নতুনত্ব আনার পরিকল্পনা করেছিলেন ভারতের কেরালার চার ব্যক্তি। কিন্তু তাদের সে পরিকল্পনা ভেস্তে যায় একজনের কারণে। ওই চারজনের মধ্যে একজনের স্ত্রী পুলিশের কাছে অভিযোগ জানায়। পরে তাদের গ্রেফতার করে পুলিশ। ঘটনাটি কেরালার আলপ্পুজহ জেলার কায়ামকুলাম শহরের।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, গত বছরের মার্চে তারা স্ত্রী অদল-বদলের প্রক্রিয়াটি শুরু করে। অভিযোগকারী ওই নারীর স্বামী সামাজিক যোগাযোগ অ্যাপ শেয়ারচ্যাটের মাধ্যমে কালিকট এলাকার আরশাদ নামে এক ব্যক্তির সঙ্গে পরিচিত হন। তারপর নিজের স্ত্রীকে তার সঙ্গে যৌন সঙ্গম করতে চাপ দিতে থাকে। কিন্তু এতে রাজি হননি ওই নারী। এর পরও তাকে জোর করতে থাকে ওই ব্যক্তি। অবশেষে বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ হন তিনি।

chardike-ad

মামলার তদন্তকারী জানান, হোয়াটসঅ্যাপ বা ম্যাসেঞ্জারের মাধ্যমে যোগাযোগ করলে আপনি কার সঙ্গে কথা বলছেন তা জানতে পারবেন। কিন্তু শেয়ারচ্যাটের ক্ষেত্রে আপনার পরিচয় ও বিস্তারিত ছাড়াই অন্যদের সঙ্গে যোগাযোগ করতে পারবেন। তাই এ অ্যাপটি ব্যবহার করে যৌন সঙ্গমের জায়গা, দিন ও সময় নির্দিষ্ট করেছিল অভিযুক্তরা।

তবে আরশাদের সঙ্গে যোগাযোগ করার আগে আরও অনেকের সঙ্গে নিজের স্ত্রীকে যৌন সঙ্গম করতে বাধ্য করেন তিনি। এ ঘটনার তদন্তে নেমে ওই নারীর স্বামীসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে।