Search
Close this search box.
Search
Close this search box.

ফ্লাইট বাতিলের জেরে শাহজালালে ভাঙচুর

biman-bangladeshদুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে রোববার (২ জুন) ভোর রাতে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বেশ কয়েকটি ফ্লাইট নির্ধারিত সময়ে ছেড়ে যেতে পারেনি। এসব ফ্লাইটের কয়েকটি বাতিল এবং রিসিডিউলিং করা হয়েছে। এ ঘটনায় ক্ষুব্ধ যাত্রীরা সকাল ১০টার দিকে অভ্যন্তরীণ টার্মিনাল এলাকায় ভাঙচুর করেন। পরিস্থিতি সামাল দিতে কর্তৃপক্ষের অনুরোধে আর্মড পুলিশ সদস্যরা হস্তক্ষেপ করেন।

শাহজালাল বিমানবন্দর সূত্রে জানা গেছে, দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে রোববার রাত সাড়ে ৪টার বাংলাদেশ বিমানের সিলেটগামী বিজি-৪০৫ ও ৪০৬ ফ্লাইট বাতিল করা হয়। এছাড়া সৈয়দপুরগামী ফ্লাইট বিজি-৪৯৩, বিজি-৪৯৪ বেলা ১টায় ও বিজি-৪৯৫, বিজি-৪৯৬ সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে এবং যশোরগামী বিজি-৪৬৫ ও বিজি-৪৬৬ বিকেল ৪টায় যাত্রার সময় পুনর্নির্ধারণ করা হয়েছে।

বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) ডিউটি অফিসার তানভীর জানান, সিলেটগামী বিজি-৬০১ বিমানটি নির্ধারিত সময়ে ছেড়ে না যাওয়ায় যাত্রীরা ক্ষুব্ধ হয়ে অভ্যন্তরীণ টার্মিনালে বাংলাদেশ বিমানের কাউন্টারে ভাঙচুর করেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী যাত্রী ইমামুল করিম জানান, ফ্লাইট বিলম্বের বিষয়টি কর্তৃপক্ষ আগে ফোন করে জানালে এই অপ্রীতিকর ঘটনা ঘটতো না। প্রথমে সকাল ৯টায় যাবে বলে ঘোষণা দেয়া হয়। এরপর সকাল ৯টার দিকে জানানো হয়, ফ্লাইট ছাড়বে সকাল ১০টায়। ১০টার দিকে আবার জানানো হয়, ফ্লাইটটি সকাল ১০টার পরিবর্তে যাবে বেলা ৩টায়। এতেই ক্ষুব্ধ হয়ে যাত্রীরা ভাঙচুর করেন।

এ বিষয়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মুখপাত্র শাকিল মেরাজ বলেন, খারাপ আবহাওয়ার কারণে আজ রাত সাড়ে ৪টার সিলেটগামী বিজি-৪০৫ ও বিজি-৪০৬ ফ্লাইট বাতিল করা হয়েছে।

Facebook
Twitter
LinkedIn
Email