Search
Close this search box.
Search
Close this search box.

আমিরাতে ২ কোটি টাকার লটারি জিতলেন প্রবাসী

prize-winnersমধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতে ১০ লাখ আমিরাতি ডলার (বাংলাদেশি প্রায় ২ কোটি ২৮ লাখ ৭৮ হাজার ১৩২ টাকা) পুরস্কার মূল্যের মাসিক লটারি জিতলেন এক ভারতীয় প্রবাসী। সোমবার সঞ্জয় নাথ আর নামের ওই ভারতীয়কে বাম্পার পুরস্কার জয়ী হিসেবে ঘোষণা করেছে আবু ধাবি। ওই লটারির বিলাসবহুল ল্যান্ড রোভার সিরিজ ১৬ গাড়ি প্রথম পুরস্কার জিতেছেন বাংলাদেশি প্রবাসী শিপক বরুয়া।

আমিরাতের ইংরেজি দৈনিক খালিজ টাইমস বলছে, আবু ধাবির বিগ টিকেট থেকে ওই লটারির টিকিট কিনেছিলেন সঞ্জয়। পুরস্কার হিসেবে তিনি পেয়েছেন ১০ লাখ দিরহাম। প্রথম ১০ পুরস্কার জয়ীর তালিকায় স্থান পেয়েছে আরও পাঁচ প্রবাসী ভারতীয়। লটারির দ্বিতীয় পুরস্কার ১ লাখ দিরহাম পুরস্কার জিতেছেন প্রবাসী ভারতীয় বিনু গোপীনাথন।

chardike-ad

গত মাসে লটারিতে প্রথম পুরস্কার পেয়েছিলেন শারজা প্রবাসী ভারতীয় শোজিত কে এস। পুরস্কার মূল্য হিসেবে তিনি পেয়েছেন ১৫ লাখ দিরহাম। আরব আমিরাতের বৃহত্তম এবং প্রাচীনতম এই লটারিতে পুরস্কার হিসেবে নগদ অর্থ ছাড়াও পাওয়া যায় বিলাসবহুল গাড়ি। আবু ধাবি আন্তর্জাতিক বিমানবন্দর, আল আইন ডিউটি ফ্রি এবং আবু ধাবির সিটি টার্মিনালে এই লটারির টিকিট কেনা যায়।