cosmetics-ad

দক্ষিণ কোরিয়ায় হোয়াসং সিটিতে ঈদ পুনর্মিলনী

korea-eid

ইপিএস স্পাের্টস এন্ড ওয়েলফেয়ার অর্গানাইজেশন, ইসো’র উদ্যোগে গত রবিবার দক্ষিণ কোরিয়ার হোয়াসংসি নামিয়াং এ ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে দক্ষিণ কোরিয়ায় অবস্থানরত প্রবাসীদের অংশগ্রহণের পাশাপাশি,ব্যবসায়িক, কোরিয়ান নাগরিক ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, উপস্থিতি ছিল চোখে পরার মতো ।প্রবাসের মাটিতে পরিবার-পরিজন ছেড়ে এসে ঈদ পুনর্মিলনীর এই আয়োজন কে স্বাগত জানায় বক্তারা।

আমিনুল মোঘলের পরিচালনায় অনুষ্ঠানটি বেলা ২:৩০ থেকে শুরু হয়ে চলে ৬ টা পর্যন্ত। ঈদের শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি ভিসা সেমিনার ও উদ্যোক্তা সেমিনার আয়োজন রাখে আয়োজক সংগঠনটি।

অনুষ্ঠানে উপস্থিত ছিল হোয়াসংসি সিটির পুলিশ সুপার লি ইয়ং হু, তিনি তার বক্তব্যে কোরিয়ার বিভিন্ন আইন বিষয়কে তুলে ধরেন। এছাড়াও বক্তব্য রাখে এশিয়া কালচারাল সেন্টার ম্যানেজার ইয়াংগুন।সমাজ সেবক ও ব্যবসায়িক জুয়েল মোল্লা,হানপাস এর কান্ট্রি ম্যানেজার স্বপন বাড়ৈ বাংলাভিশনের রিপোর্টার এজাজুল হক এজাজ।

সংগঠনের সভাপতি আল- আমিন মৃধা উপস্থিত সবাইকে শুভেচ্ছা জানিয়ে বলেন ঈদ পুনর্মিলনীর আয়োজন আমরা প্রতিবছরই করে থাকি এর ধারাবাহিকতায় আগামীতেও অব্যাহত থাকবে । প্রবাসের মাটিতে ঈদ পুর্নমিলনী একমাত্র ঈদের আনন্দ।

অনুষ্ঠানটির পৃষ্ঠপোষকতায় ছিলো ইসো’র অফিসিয়াল স্পন্সর- হানপাস রেমিটেন্স, আরও স্পনসর যারা করেছেন- বিজিএল শিপিং এন্ড এয়ার কার্গো ট্রান্সপোর্ট ও এশিয়া মার্ট।

অনুষ্ঠানের শেষের দিকে আব্দুস সালাম এর পরিচালনায় ঈদ ম্যাগাজিন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। খাবার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানটি সমাপ্তি হয়।