Search
Close this search box.
Search
Close this search box.

দক্ষিণ কোরিয়ায় হোয়াসং সিটিতে ঈদ পুনর্মিলনী

korea-eidইপিএস স্পাের্টস এন্ড ওয়েলফেয়ার অর্গানাইজেশন, ইসো’র উদ্যোগে গত রবিবার দক্ষিণ কোরিয়ার হোয়াসংসি নামিয়াং এ ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে দক্ষিণ কোরিয়ায় অবস্থানরত প্রবাসীদের অংশগ্রহণের পাশাপাশি,ব্যবসায়িক, কোরিয়ান নাগরিক ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, উপস্থিতি ছিল চোখে পরার মতো ।প্রবাসের মাটিতে পরিবার-পরিজন ছেড়ে এসে ঈদ পুনর্মিলনীর এই আয়োজন কে স্বাগত জানায় বক্তারা।

আমিনুল মোঘলের পরিচালনায় অনুষ্ঠানটি বেলা ২:৩০ থেকে শুরু হয়ে চলে ৬ টা পর্যন্ত। ঈদের শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি ভিসা সেমিনার ও উদ্যোক্তা সেমিনার আয়োজন রাখে আয়োজক সংগঠনটি।

chardike-ad

অনুষ্ঠানে উপস্থিত ছিল হোয়াসংসি সিটির পুলিশ সুপার লি ইয়ং হু, তিনি তার বক্তব্যে কোরিয়ার বিভিন্ন আইন বিষয়কে তুলে ধরেন। এছাড়াও বক্তব্য রাখে এশিয়া কালচারাল সেন্টার ম্যানেজার ইয়াংগুন।সমাজ সেবক ও ব্যবসায়িক জুয়েল মোল্লা,হানপাস এর কান্ট্রি ম্যানেজার স্বপন বাড়ৈ বাংলাভিশনের রিপোর্টার এজাজুল হক এজাজ।

সংগঠনের সভাপতি আল- আমিন মৃধা উপস্থিত সবাইকে শুভেচ্ছা জানিয়ে বলেন ঈদ পুনর্মিলনীর আয়োজন আমরা প্রতিবছরই করে থাকি এর ধারাবাহিকতায় আগামীতেও অব্যাহত থাকবে । প্রবাসের মাটিতে ঈদ পুর্নমিলনী একমাত্র ঈদের আনন্দ।

অনুষ্ঠানটির পৃষ্ঠপোষকতায় ছিলো ইসো’র অফিসিয়াল স্পন্সর- হানপাস রেমিটেন্স, আরও স্পনসর যারা করেছেন- বিজিএল শিপিং এন্ড এয়ার কার্গো ট্রান্সপোর্ট ও এশিয়া মার্ট।

অনুষ্ঠানের শেষের দিকে আব্দুস সালাম এর পরিচালনায় ঈদ ম্যাগাজিন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। খাবার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানটি সমাপ্তি হয়।