cosmetics-ad

ইন্দোনেশিয়ায় বেড়াতে গিয়ে হোটেলের জিনিস চুরি করল ভারতীয় পরিবার

india-news

ইন্দোনেশিয়ার বালির একটি হোটেল থেকে পর্যটকদের ব্যবহারের জন্য রাখা জিনিসপত্র চুরি করেছে ভারতীয় এক পরিবার। চুরি হওয়া জিনিসপত্র ইতোমধ্যে উদ্ধার করা হয়েছে। সেই উদ্ধারের একটি ভিডিও টুইটারে আপলোড করার পর তা ভাইরাল হয়েছে। তা দেখে সোশ্যাল মিডিয়ায় তীব্র নিন্দা শুরু হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি গাড়ির ডিকি খুলে পর্যটকদের ব্যাগপত্র নিচে নামানো রয়েছে। সেই ব্যাগপত্র খুলে হোটেলকর্মীরা একের পর এক হোটেলের জিনিস উদ্ধার করছেন। তার মধ্যে রয়েছে, আয়না, সৌখিন ঘর সাজানো কিছু জিনিস, তরল সাবান রাখার পাত্র, হেয়ার ড্রায়ার। অর্থাৎ একটা হোটেলের রুম থেকে যা যা নেয়া সম্ভব প্রায় সবই ব্যাগে ঢুকিয়ে নিয়েছিলেন তারা।

একের পর এক জিনিস উদ্ধার হচ্ছে আর হোটেলকর্মীরা ভারতীয় ওই পরিবারকে কড়া কথা শোনাচ্ছেন। একসময় পর্যটকদের মধ্য কেউ একজন বলেন, আমরা এর জন্য টাকা দিয়ে দেব। কিন্তু উত্তরে হোটেল কর্মী বলেন, এটা টাকার বিষয় নয়, আমি জানি, আপনাদের প্রচুর টাকা আছে, কিন্তু এটা সম্মানের বিষয়।

একসময় হাতে পায়ে ধরে বিষয়টি মিটিয়ে নেয়ার অনুরোধ করতে দেখা যায় ভারতীয় ওই পরিবারের এক ব্যক্তিকে। কিন্তু হোটেলকর্মীরা এতটাই বিরক্ত যে, তারা মোটেই সেই অনুরোধে পাত্তা দিতে চাননি। এক নারীকে বলতে শোনা যায়, পুলিশে যেন খবর না দেয়া হয়।