cosmetics-ad

পর্দার দাম ৩৭ লাখ, বালিশ তো হেরে গেলো : ফখরুল

fakrul

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এক হাসপাতালের (ফরিদপুর মেডিকেল কলেজে) একটি পর্দা কিনতে খরচ হয়েছে ৩৭ লাখ টাকা! বালিশ তো হেরে গেলো পর্দার কাছে। তিনি বলেন, এই হচ্ছে অবস্থা, চতুর দিকে শুধু লুট আর লুটেরা। এই অবস্থায় চলছে এখন বাংলাদেশ।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবে এক স্মরণ সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। প্রয়াত অর্থমন্ত্রী ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ সভার আয়োজন করা হয।

মির্জা ফখরুল বলেন, সাইফুর রহমান সাহেব দেশপ্রেমিক ছিলেন, দেশকে ভালোবাসতেন। নিজের বা দলের জন্য দেশের স্বর্থকে জলাঞ্জলি দেননি। আজকে সাইফুর রহমান সাহেবরা থাকলে রামপালে কয়লা ভিত্তিক বিদ্যুৎকেন্দ্র, ব্যাঙের ছাতার মতো ব্যাংক, রুপপুরে এভাবে পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র হতো না।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে বন্দী রাখা প্রসঙ্গে ফখরুল বলেন, দেশের মানুষ অবশ্যই দেশনেত্রীকে বের করে আনবেন, গণতন্ত্রকে মুক্ত এবং তাদেরকে (আওয়ামী লীগকে) প্রতিহত করবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ইকবাল মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক প্রমুখ।