Search
Close this search box.
Search
Close this search box.

অভিনয় থেকে অবসরে যাচ্ছেন শাহরুখ!

Shahrukh-Khanঅভিনয় থেকে অবসর নিতে চান গত তিন যুগ ধরে বলিউডে শাসন করা কিং খান খ্যাত অভিনেতা শাহরুখ খান। এমন খবর শুনে বাদশাহর ভক্ত অনুরাগীরা রীতিমত ভীমড়ি খাওয়ার যোগার? কিন্তু হতাশ হবেন না। আশার কথা হচ্ছে, শাহরুখ অভিনয় থেকে অবসর নিবেন, কিন্তু তার আগে আরাধ্য জাতীয় পুরস্কার হাতে পাওয়ার পর!

জানা গেছে, গত তিন যুগ ধরে বলিউডে অসংখ্য ছবিতে অভিনয় করে আসছেন শাহরুখ। অর্জন করেছেন বেশকিছু জাতীয় এবং আন্তর্জাতিক পুরস্কারও। অভিনয়ে তার অবদানের জন্য সম্মানসূচক ডিগ্রীও দিয়েছে বহির্বিশ্বের বেশকিছিু নামিদামি বিশ্ববিদ্যালয়ও। কিন্তু এখন পর্যন্ত জাতীয় পুরস্কারটির দেখা পেলেন না এই তুমুল জনপ্রিয় অভিনেতা। এবার তিনি এ বিষয়ে বললেন, জাতীয় পুরস্কার অর্জনের পর হয়তো অভিনয় থেকে অবসর নিবেন তিনি!

chardike-ad

চলতি বছরে মুক্তি পাবে তার পরবর্তী ছবি ‘ফ্যান’। এই ছবিতে শাহরুখকে দুটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এরমধ্যে একটিতে তাকে মাত্র চব্বিশ বছরের যুবকের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এই ছবি সম্পর্কে জিজ্ঞেস করতেই শাহরুখ কৌতুক করে বলেন, জাতীয় পুরস্কারটি হাতে আসার পরেই হয়তো অভিনয় থেকে অবসর নিয়ে নেবো।’

উল্লেখ্য, গত বছরের শেষ সময়ে মুক্তি পেয়েছে শাহরুখ অভিনীত ছবি ‘দিলওয়ালে’। ছবিটি মুক্তির নয় দিনেই বিশ্বব্যাপী ২০০ কোটি রুপি অর্জন করে রেকর্ড করেছে। এছাড়াও চলতি বছরে মুক্তির অপেক্ষায় আছে তার আরো দুটি ছবি। ফ্যান ছাড়াও শাহরুখকে এবার দেখা যাবে ‘রইস’ নামের একটি ছবিতে। যেখানে তারসাথে প্রথমবারের মত অভিনয় করছেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান এবং নওয়াজউদ্দিন সিদ্দিকী।