Search
Close this search box.
Search
Close this search box.

আবারও আজীবন নিষিদ্ধ শ্রীশান্থ

sreesanth২০১৩ সালে আইপিএলে স্পট ফিক্সিংয়ে জড়িত থাকার অভিযোগে দায়ি করা হয় সাবেক ভারতীয় পেসার শ্রীশান্থকে। যে অভিযোগের তদন্ত এবং শুনানি শেষে শ্রীশান্থকে ক্রিকেট থেকে আজীবনের জন্য নিষিদ্ধ ঘোষণা করে ভারতীয় ক্রিকেট বোর্ডের অ্যান্টি করাপশন ট্রাইব্যুনাল।

যদিও শ্রীশান্থ এই রায়কে চ্যালেঞ্জ জানিয়ে কেরালার উচ্চ আদালতে আবেদন করে। গত আগস্টে সেই আবেদনের প্রেক্ষিতে শ্রীশান্থের ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নেয় হাই কোর্ট। কিন্তু কেরালা হাই কোর্টের এই রায়কে চ্যালেঞ্জ জানায় খোদ বিসিসিআই। অবশেষে কেরালা হাইকোর্ট বিসিসিআইর রায়কেই বহাল রাখল। আবারও আজীবনের জন্য নিষেধাজ্ঞা আরোপ করলো শ্রীশান্থের ওপর।

chardike-ad

কেরালা হাইকোর্টের একটি ডিভিশন বেঞ্চ রায় দেয়, বিসিসিআই যে রায় দিয়েছিল সেটাতে কোনো প্রকার পরিবর্তন বা পরিবর্ধন করা যাবে না। হাইকোর্টের এই রায়ের পর কয়েকটি টুইটে শ্রীশান্থ জানিয়ে দিলেন, ‘এটা হচ্ছে ইতিহাসের সবচেয়ে বাজে সিদ্ধান্ত।’ একই সঙ্গে জানিয়ে গেলেন, তিনি ধারাবাহিকভাবেই এই রায়কে চ্যালেঞ্জ জানিয়ে যাবেন।

শ্রীশান্থের সঙ্গে রাজস্থান রয়্যালসের আরও দুই বোলার অঙ্কিত চাভান এবং অজিত চান্দিলাকে আজীবেরন জন্য নিষিদ্ধ ঘোষণা করা হয়।