cosmetics-ad

জেদ্দায় সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত

saudi-accident

সৌদি আরবের বন্দরনগরী জেদ্দায় সড়ক দুর্ঘটনায় তিন প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন। স্থানীয় সময় বুধবার (২৯ জানুয়ারি) দুপুরে জেদ্দার হাই আল সামির এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ময়মনসিংহের গফরগাঁওয়ের কামাল উদ্দীনের ছেলে শাকিল মিয়া, নরসিংদীর মনোহরদী উপজেলার উত্তর কচিকাটা গ্রামের কাজল মিয়ার ছেলে কাউসার মিয়া ও টাঙ্গাইলের কালিহাতী উপজেলার আউলাতৈল গ্রামের ফরহাত আলীর ছেলে আল-আমিন।

জানা গেছে, জেদ্দা সিটি করপোরেশনের ময়লা পরিবহনের কাজে ব্যবহৃত একটি গাড়ির সঙ্গে অপর একটি গাড়ির সংঘর্ষ হলে গাড়ির সামনে থাকা বাংলাদেশি চালক এবং অপর দুই পরিচ্ছন্নতাকর্মী ঘটনাস্থলেই প্রাণ হারান।

saudi-accidentসূত্রমতে, তারা সবাই জেদ্দার ইয়ামামা নামের একটি ক্লিনিং কোম্পানিতে কর্মরত ছিলেন। নিহত আল-আমিনের চাচাত ভাই শাহজাহান জানান, আল-আমিন গাড়ির চালক ছিলেন। অপর দুইজন গাড়িতে পরিচ্ছন্নতাকর্মী হিসেবে কাজ করতেন।

তিনি আরও জানান, তিন বছর আগে তার চাচাত ভাই আল-আমিন সৌদি আরব পাড়ি জমান ভাগ্য পরিবর্তনের আশায়। আগামী ১০ ফেব্রুয়ারি দেশে যাওয়ার কথা ছিল কিন্তু সড়ক দুর্ঘটনায় তার সব স্বপ্ন ভেসে গেল। দেশের বাড়িতে মা-বাবা আছেন।

এদিকে নিহত শাকিলের ফুফাত ভাই রোমেল জানান, তার মামাত ভাইয়ের সন্তান-সন্ততি নেই। নিহতদের মরদেহ জেদ্দার একটি স্থানীয় হাসপাতালের মর্গে রাখা হয়েছে।