sentbe-top

অদম্য এক তরুণ

ব্রেক ড্যান্স শেখাটা এমনিতেই কষ্টসাধ্য। কিন্তু এ কষ্টসাধ্য কাজটিই যদি এমন কেউ করেন, যার পা-ই নেই! হ্যাঁ, অসম্ভব এ কাজটিই করেছেন ভারতের ব্রেক ড্যান্সার বিনোদ ঠাকুর। ২২ বছর বয়সী এ তরুণ মোবাইল মেকানিক হিসেবে কাজ করতেন। এ সময় মোবাইলে বিভিন্ন হিপ-হপ নাচের ভিডিও দেখে মাত্র তিন মাস সময়ের ব্যবধানে নাচটা আয়ত্ত করে ফেলেন। পাবিহীন জন্ম প্রতিবন্ধী এ তরুণ লাজলজ্জার ভয় অতিক্রম করে রাস্তার অসংখ্য মানুষকে নাচ দেখাতে শুরু করেন। এরপর এক পথচারী এ নাচের দৃশ্য ইউটিউবে আপলোড করলে সেটি অজস্র দর্শকের মন কাড়ে।

1_86889এটা জেনে উৎসাহী বিনোদ ২০১০ সালে অনুষ্ঠিত ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। পা-ছাড়া মানুষটির নাচ টেলিভিশনের অসংখ্য দর্শকের চোখ অশ্রুসিক্ত করে তোলে। বলিউড হিরো সালমান খান থেকে শুরু করে জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন স্টেজে বসে চোখ বড় করে তাকিয়ে থাকেন এ বিস্ময় তরুণের দিকে।

এরপর আরেক লাইভ শো নাচ বালিয়ের ষষ্ঠ পর্বে ঘটে এক অভূতপূর্ব ঘটনা। প্রতিযোগিতায় বিনোদের সঙ্গে অংশগ্রহণকারী আরেক প্রতিযোগী রাকশানা এ তরুণের নাচ ও ব্যক্তিত্বে মুগ্ধ হন। দুজন দুজনের প্রেমে তো পড়েনই, জীবনসঙ্গী হিসেবেই নিজেদের ভাবতে শুরু করেন। আর এটা জানাজানির পর অনুষ্ঠানটির বিচারক চিত্রনায়িকা শিল্পা শেঠী এ যুগলের বিয়ের আয়োজন করেন। তাও অনুষ্ঠানটির স্টেজে! অসংখ্য টেলিভিশন দর্শক, স্টেজে উপস্থিত সেলিব্রেটিদের চোখে আনন্দাশ্রু! ভালোবেসে এমন দুটো মানুষের একসঙ্গে ঘর বাঁধার গল্প দেখলে চোখে জল না এসে পারে! সূত্র : ইন্টারনেট

sentbe-top