Search
Close this search box.
Search
Close this search box.

‘আবার বিয়ে’ করছেন তাহসান?

tahsan

আবার বিয়ে করছেন তাহসান! শুনে চমকে গেলেন? চমকে যাওয়াটাই স্বাভাবিক। কেননা জনপ্রিয় গায়ক তাহসানের তো বিয়ে হয়েছে জনপ্রিয় অভিনেত্রী মিথিলার সাথে। তাহলে? হঠাৎ আবার বিয়ে কেন? না, এ কথা আমরা বলছি না। তাহসান নিজেই ঘোষণা দিয়েছেন এই বিয়ের!

chardike-ad

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে ১৯ সেপ্টেম্বর এমন ঘোষণা দিয়েছেন এই জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অভিনেতা।

তাহসানের এমন পোস্ট দেখে অনেকেই জানতে চেয়েছেন এ ধরনের পোস্টের কারণ। তার মানে এই তারকা কি আবারও বিয়ে করতে যাচ্ছেন? এমন ধারণাও পোষণ করেছেন কেউ কেউ। তবে পোস্টটিতেই কৌশলে এ প্রশ্নের উত্তর দিয়েছেন তাহসান।

কীভাবে? তিনি পোস্টটির প্রথম লাইনে লিখেছেন ‘আবার বিয়ে?’

দ্বিতীয় বাক্য- ‘এই ঈদে চোখ রাখুন এনটিভির পর্দায়।’

প্রিয় পাঠক, এবার হয়তো আপনারও বুঝতে বাকি নেই যে এই ঈদে তাহসান অভিনীত কোনো নাটক বা টেলিফিল্ম হয়তো প্রচারিত হবে এনটিভিতে। এ তারই প্রচারণা!

tahsan_fb_page
তাহসানের ফেসবুক পেজে আলোচিত পোস্টটির স্ক্রিনশট

তাহসান পোস্টটির সঙ্গে স্ত্রী মিথিলার এবং তার একটি ছবিও পোস্ট দিয়েছেন। ছবিতে মিথিলাকে বউয়ের সাজে দেখা যাচ্ছে এবং তাহসানের পরনে খয়েরি রঙের সেরোয়ানি দেখা যাচ্ছে। তার মানে এই তারকা দম্পতি আবারও কোনো নাটকে একসঙ্গে অভিনয় করছেন, যেখানে তাদের আবারও বিয়ে হবে। নাটকের গল্পটি হয়তো এমনি। তবে এমনটাও নাও হতে পারে।

বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি তাহসানকে ফোনে না পেয়ে। তাহলে কি আর করার? ঈদ পর্যন্ত অপেক্ষা করতে থাকুন এটা জানার জন্য, ‘বিয়ে’ নিয়ে কি দেখাতে চান আপনাদের প্রিয় শিল্পী তাহসান!