Search
Close this search box.
Search
Close this search box.

সংসদ সদস্য. ইসহাক হোসেন তালুকদারের ইন্তেকাল

MP ishaqসিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য  ইসহাক হোসেন তালুকদার হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেনএ ইন্নালল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৬৪ বছর। তিনি স্ত্রী ও দুই ছেলে রয়েছে। সোমবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে রায়গঞ্জ থেকে চিকিৎসার জন্য বগুড়ায় নেওয়ার পথে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

ইসহাক হোসেন তালুকদারের ব্যক্তিগত সহকারী মো. মাসুদ রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনের সংসদ সদস্য ইসহাক হোসেন তালুকদার দীর্ঘদিন ধরে হৃদরোগ ও শ্বাসকষ্টে ভুগছিলেন। রায়গঞ্জের বাকাই গ্রামের নিজ বাড়িতে ঈদ করতে এসে সোমবার দুপুরে হঠাৎ তার শ্বাসকষ্ট বেড়ে যায়। একপর্যায়ে সন্ধ্যায় সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার নিজ বাসভবন থেকে তাকে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে বগুড়ার শেরপুরে তার মৃত্যু হয়।

chardike-ad

ইসহাক হোসেন তালুকদার ২০০৮ ও ২০১৪ সালে আওয়ামী লীগের মনোনয়নে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম, সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী বর্তমান জেলা পরিষদ প্রশাসক আব্দুল লতিফ বিশ্বাস, সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য প্রফেসর ডাঃ হাবিবে মিল্লাত মুন্না, জেলা প্রশাসক মোঃ বিল্লাল হোসেন, পুলিশ সুপার এস.এম.এমরান হোসেন এবং স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নে তৃতীয়, নবম ও দশম জাতীয় সংসদের ৬৪ সিরাজগঞ্জ-৩ আসন থেকে নির্বাচিত তৃতীবারের সংসদ সদস্য মো. ইসহাক হোসেন তালুকদার ইন্তেকাল করেছেন।