Search
Close this search box.
Search
Close this search box.

বউ বানাতে এত চেষ্টা, তারপরও ব্যর্থ!

99iphonejpg

মনের অজান্তেই এক নারী সহকর্মীকে ভীষণ মনে ধরে তারই এক সহকর্মীর। সুন্দর, ভদ্র, শিক্ষিত ছেলেও হওয়া সত্ত্বেও তাকে পাত্তাই দেয় না মেয়েটি।

chardike-ad

একদিন অদ্ভুত একটি কাণ্ড করে বসলেন ছেলেটি! মেয়েটির মন পেতে ৯৯টি আইফোন-৬ সিরিজের ফোন কিনে অফিসের সামনে ভালবাসার আকৃতি বানিয়ে সাজিয়ে রেখে সব সহকর্মীকে ডাক দিলেন তিনি। ভালবাসার আকৃতি বানানো গণ্ডির মধ্যে মেয়েটিকে ডেকে নিলেন তিনি। তাদের চারদিকে ঘিরে ধরে অন্য সহকর্মীরা। ভালবাসার একটি উপাখ্যান হয়তো আজই শেষ হবে।

এরই এক পর্যায়ে ছেলেটি মেয়েটিকে বলেন, ফোনগুলো তোমার জন্য নিয়ে এসেছি। এগুলো নিয়ে হলেও তিনি যেন তাকে বিয়ে করেন। কিন্তু কিছুতেই মন কাড়তে পারলেন না তিনি। সোজাসাপটা মুখের ওপর মেয়েটি বলে দিলেন ‘না’ শব্দটি। তখন ছেলেটির চোখ বেদনার জলে ছল ছল করছিল। অন্য সহকর্মীরাও মেয়েটিকে বোঝাতে থাকেন। কিন্তু কোনো কিছুতেই কাজ না হওয়ায় খালি হাতেই ফিরতে হলো ছেলেটিকে। ঘটনাটি ঘটে দক্ষিণ চীনের গুয়াংডং প্রদেশের গুয়াংঝো নামের একটি শহরের। ছেলে ও মেয়েটির নাম প্রকাশ করা হয়নি।

ফোনগুলো কিনতে তার খরচ হয়েছিল ৫৫ হাজার ডলার বা বাংলাদেশি চার কোটি ২৫ লাখ ২৬০০ টাকা। ওই চাকরি করলে ওই সমপরিমাণ অর্থ আয় করতে ছেলেটির লাগবে ১৭ বছর। বিষয়টি চীনের সামাজিক যোগযোগ সাইট ও মাইক্রোব্লগে ব্যাপক তোলপাড় তুলেছে।

তথ্যসূত্র : ডেইলি মেইল