Search
Close this search box.
Search
Close this search box.

ব্যবসায়ী শাফিন আহমেদ

shafinএখন থেকে কেবল গিটার হাতে নয়, সঙ্গীতশিল্পী শাফিন আহমেদকে দেখা যাবে ব্যবসায়ী হিসেবেও। মাইলস ব্যান্ডের ভোকাল ও গিটারিস্ট সম্প্রতি একটি ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান খুলেছেন। ভেলবেট ইভেন্টস নামে প্রতিষ্ঠানটি আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু করবে আসছে ডিসেম্বর।

শাফিন আহমেদ বলেন, ‘নব্বইয়ের দশকের শুরুতে যেসব ওপেন এয়ার কনসার্ট হতো, এর আয়োজনগুলো করতাম। অনুষ্ঠান আয়োজনের দীর্ঘ অভিজ্ঞতা রয়েছে। এখন তো অন্যের আয়োজিত অনুষ্ঠানে গিয়ে আমরা পারফর্ম করি। সে ভাবনা থেকেই মনে হয়, নিজেরাই কেন একটা ইভেন্ট ম্যানেজমেন্ট ফার্ম খুলছি না। এমন ভাবনা থেকেই উদ্যোগটি নিয়েছি।’

chardike-ad

‘ভেলবেট ইভেন্টস’-এর ব্যানারে এখন থেকে নিয়মিত কনসার্ট আয়োজন করা হবে। পাশাপাশি বিভিন্ন করপোরেট প্রতিষ্ঠানের কনফারেন্স, বিশেষ মিটিং, ওয়েডিংসহ নানা ইভেন্টসের আয়োজনও থাকবে। বর্তমান ধারার সঙ্গে আরো কিছু নতুন বিষয় যোগ করে একটা বৈচিত্র্য আনার লক্ষ্য নিয়ে কাজ করবে এ ফার্ম। শাফিন আহমেদ আরো বলেন, ‘আমিসহ আরো কয়েকজন উদ্যোক্তা যুক্ত এর সঙ্গে। আমাদের মূল লক্ষ্য সুষ্ঠু ও সাবলীলভাবে কোনো অনুষ্ঠান সবার সামনে উপস্থাপন করা। আগামী মাসেই একটি কনাসার্টের মাধ্যমে আনুষ্ঠানিক যাত্রা করবে ভেলবেট ইভেন্টস।’ বণিকবার্তা।