Search
Close this search box.
Search
Close this search box.

কড়া নিরাপত্তায় গাজীপুরে ঢিলেঢালা হরতাল

গাজীপুরে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল কড়া পুলিশি প্রহরার মধ্যে ঢিলেঢালাভাবে পালিত হচ্ছে। শনিবার ভাওয়ালের বদরে আলম কলেজ মাঠে বিএনপি জোটের পূর্ব নির্ধারিত সমাবেশ প্রতিহতে ছাত্রলীগের ঘোষণা ও সেই প্রেক্ষিতে গোটা জেলা জুড়ে জারি হওয়া ১৪৪ ধারার প্রতিবাদে এ হরতালের ডাক দেয়া হয়।

gajipur hortalতবে ভোর থেকে হরতালের পক্ষে-বিপক্ষে কোন মিছিল বা পিকেটিংয়ের খবর পাওয়া যায় নি। তবে স্থানীয় সূত্রের বরাত দিয়ে কয়েকটি গণমাধ্যম জানিয়েছে যে সকালে শহরের বড়বাড়ি এলাকায় একটি সিএনজি অটোরিকশা ভাংচুর কড়া হয়েছে। এছাড়া কালিগঞ্জের সোমবাজারে হরতালের সমর্থনে একটি মিছিল বের করার চেষ্টা পুলিশি বাঁধায় পণ্ড হয়ে যায়। বদরে আলম কলেজ ও এর আশেপাশের এলাকা পুলিশ ঘিরে রেখেছে।

chardike-ad

Gazipur+Bhawal+Collegeগাজীপুর জেলার মধ্য দিয়ে যাওয়া ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দূরপাল্লার বাস চলাচল দেখা যায়নি। তবে গাজীপুর থেকে রাজধানীতে যাতায়াত করা যাত্রীবাহী বিভিন্ন বাস ও মিনিবাস চলতে দেখা গেছে। বেলা বাড়ার সাথে ধীরে ধীরে বাড়ছে যানবাহনের আনাগোনা। বিভিন্ন কলকারখানা, দোকান ও ব্যবসা প্রতিষ্ঠানও খুলতে শুরু করেছে।