Search
Close this search box.
Search
Close this search box.

এবার পুলিশের চোখ ফাঁকি দিলেন পাপিয়া!

papia

রিজভীর পর এবার পুলিশের চোখ ফাঁকি দিলেন প্রাক্তন সাংসদ আসিফা আশরাফী পাপিয়া। তিনি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে গুলশান কার্যালয়ে তিন দিন ‘অবরুদ্ধ’ ছিলেন।

chardike-ad

তবে মঙ্গলবার মধ্যরাতে পুলিশের চোখ ফাঁকি দিয়ে গুলশান কার্যালয় থেকে বের হয়ে যান পাপিয়া। এ সময় তার সঙ্গে রেহেনা আক্তার রানু ও নিলোফার ইয়াসমীন রেণুও সেখান থেকে বের হতে সক্ষম হন।

এদিকে কার্যালয় ঘিরে পুলিশের ব্যাপক নিরাপত্তাবেষ্টনী সত্ত্বেও তিন নেত্রী কীভাবে বের হলেন, তা নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের মধ্যে তোলপাড় সৃষ্টি হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় আগের তুলনায় সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ।

গুলশান কার্যালয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার গভীর রাতে হঠাৎ করেই ওই তিন নেত্রী কার্যালয় থেকে বের হয়ে যান। কিন্তু এ ক্ষেত্রে তারা পুলিশের চোখ ফাঁকি দিতে সক্ষম হয়েছেন। তবে কীভাবে তারা বের হলেন, তা বলতে রাজি হয়নি ওই সূত্র।

উল্লেখ্য, অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির দফতরের দায়িত্বে থাকা যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী মঙ্গলবার মধ্যরাতে সেখান থেকে সবার অগোচরে বাসায় চলে গেছেন। তার হাসপাতাল ছাড়ার বিষয়ে কর্তৃপক্ষ ও পুলিশ কিছুই জানে না।