Search
Close this search box.
Search
Close this search box.

বিশ্বকাপ নিয়ে শঙ্কা কাটল রুবেলের

Rubel Hossain

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেনকে বিদেশে যাওয়ার অনুমতি দিয়েছেন আদালত। এর মাধ্যমে রুবেলের বিশ্বকাপ খেলা নিয়ে শঙ্কাও কেটে গেল।

chardike-ad

বুধবার সকাল ১১টার দিকে রুবেল আদালতের কাছে বিদেশে যাওয়ার অনুমতি চেয়ে আবেদন করলে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ রাশেদ তালুকদারের আদালত রুবেলের এ আবেদন মঞ্জুর করেন।

এ সময় আদালত তাকে সশরীরে হাজিরা দেওয়া মওকুফ করে আইনজীবীর মাধ্যমে হাজিরা দেওয়ার নির্দেশ দেন।

চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপির করা নারী নির্যাতনের মামলায় গত বৃহস্পতিবার নিম্ন আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেন। দীর্ঘ এক ঘণ্টার বেশি সময় ধরে শুনানি অনুষ্ঠিত হয়। এরপর তার জামিন আবেদন নাকচ করে দিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

গত রোববার সকালে দুই পক্ষের উপস্থিতিতে ঢাকার দায়রা জজ আদালতে জামিন আবেদন করেন রুবেলের আইনজীবীরা। পরে শুনানি শেষে রুবেলের জামিন আবেদন মঞ্জুর করা হয়। দুপুরে ঢাকা মহানগর দায়রা জজ ইমরুল কায়েসের আদালত তার জামিনের আদেশ দেন। তার এই জামিন আদেশ বিকেলে ঢাকা কেন্দ্রীয় কারাগারে পৌঁছালে মুক্তি পান রুবেল।

উল্লেখ্য, বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক গড়ে তোলার অভিযোগে রুবেল হোসেনের বিরুদ্ধে মিরপুর থানায় গত বছরের ১৩ ডিসেম্বর একটি মামলা দায়ের করেন নাজনীন আক্তার হ্যাপি। এ মামলায় গত বছরের ১৫ ডিসেম্বর হাইকোর্টে হাজির হয়ে আগাম জামিন নিয়েছিলেন রুবেল। এরপর গেল বৃহস্পতিবার নিম্ন আদালতে আত্মসমর্পণ করে পুনরায় আগাম জামিন নিতে গেলে জামিন নামঞ্জুর করে রুবেল হোসেনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।