Search
Close this search box.
Search
Close this search box.

নতুন পদে সাবেক তিন ক্রিকেটার

Durjoy_Akram_Sujon

অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডে অনুষ্ঠিতব্য বিশ্বকাপের আগে আকরাম খানকে ক্রিকেট অপারেশন্স কমিটি থেকে সরিয়ে টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। একই সাথে অপারেশন্স কমিটির নতুন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পেয়েছেন নাইমুর রহমান দুর্জয়। অন্যদিকে ক্রিকেটে টাইগারদের ম্যানেজারের দায়িত্ব পেয়েছেন সাবেক ক্রিকেটার খালেদ মাহমুদ সুজন।

chardike-ad

বৃহস্পতিবার বিকেলে রাজধানীর হোটেল রেডিসনে বোর্ড মিটিং শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে একথা জানান বিসিবির প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন।

জাতীয় দলের ম্যানেজার ও ক্রিকেট অপারেশন্স কমিটির পাশাপাশি আরও কয়েকটি কমিটিতে পরিবর্তন আনার সিদ্ধান্ত নেয়া হয়েছে সভায়। এর মধ্যে সিসিডিএমের চেয়ারম্যান হিসেবে আজম নাসিরউদ্দিনের পরিবর্তে নিয়োগ পাচ্ছেন গাজী গোলাম দস্তগীর ও গ্রাউন্ডস কমিটির চেয়ারম্যান হিসেবে লোকমান হোসেন ভূইয়ার পরিবর্তে হানিফ ভুঁইয়া দায়িত্ব পেতে যাচ্ছেন।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আগেই আভাস দিয়েছিলেন বিসিবির গুরুতপূর্ণ পদে রদবদল হতে পারে। তারই ধারাবাহিকতায় ক্রিকেট অপারেশন্স কমিটি থেকে সরিয়ে দেয়া হয়েছে আকরাম খানকে। ফলে অনেকটা অভিমানেই বিসিবির বোর্ড সভায় উপস্থিত হননি আকরাম খান।