Search
Close this search box.
Search
Close this search box.

শাকিব খান সভাপতি, সাধারণ সম্পাদক অমিত হাসান

electionঅবশেষে বাস্তবেও সিনেমার গল্পের মতই নায়কের কাছে হেরে গিয়েছে ‘ভিলেন’। নির্বাচনের আগে পরিস্থিতি বিবেচনায় ভিলেনের জেতার বেশ সম্ভাবনা লক্ষ্য করা গেলেও ফলাফলে এসে শেষ অবধি জয় হল নায়কেরই। মজার ব্যাপার হল সভাপতি ও সাধারণ সম্পাদক দুই পদেই জয় হয়েছে নায়কেরই আর হেরে গেছেন দুই ‘ভিলেন’!

গতকাল ৩০ জানুয়ারি ছিলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিকী (২০১৫-২০১৬) নির্বাচন। এই নির্বাচনে কে জিতবে কে হারবে? এসব নিয়ে চলচ্চিত্র অঙ্গনে ছিলো ব্যপক গুঞ্জন। অবশেষে সব গুঞ্জনের অবসান ঘটাতে চুড়ান্ত পর্যায়ে শুক্রবার সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চলে।

chardike-ad

চলচ্চিত্র সমিতির দেয়া তথ্য মতে, মোট ৫৮৩ জন ভোটারের ভোট প্রদানে আগামী দুই বছরের জন্য নির্বাচিত হলো সভাপতি ও সাধারণ সম্পাদকের পদ। প্রথম সন্ধ্যা থেকে ভোটগ্রহণ শেষে রাতে জানা যায় দ্বিতীয়বারের মত বিজয়ী হয়েছেন শাকিব খান।

সহসভাপতি পদে জয়লাভ করেন ওমর সানি এবং ইসি পদে জয়লাভ করেন মৌসুমী। ববি শাকিব প্যানেল ১১ নম্বর সদস্য হিসেবে ১ ভোটে জয়লাভ করেন।

এবার নির্বাচনে  অংশ নেয় দুটি প্যানেল। একটির নেতৃত্ব দিয়েছিলেন  শাকিব খান ও মিশা সওদাগর, অন্যটির মিজু আহমেদ ও ড্যানি সিডাক।