Search
Close this search box.
Search
Close this search box.

খালেদাকে ফোরটুয়েন্টি বললেন মতিয়া

motiaবিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ‘ফোরটুয়েন্টি’ বলে আখ্যা দিয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, ‘নিজেরা আন্দোলনে না পেরে এখন বিদেশীদের ডাকছেন। এর আগেও অমিত শাহের ফোন নিয়ে মিথ্যা তথ্য দিয়েছেন তিনি। তার কচু গাছে গলায় দড়ি দেয়া উচিত। তিনি (খালেদা জিয়া) একজন ফোরটুয়েন্টি।
রাজধানীর বঙ্গবন্ধু স্টেডিয়ামের ১ নম্বর গেটের সামনে ১৪ দলের গণমিছিলপূর্ব সমাবেশে তিনি এ মন্তব্য করেন। বিএনপি-জামায়াত জোটের সন্ত্রাস, নৈরাজ্য ও পেট্রোলবোমা হামলার প্রতিবাদে এ মিছিলের আয়োজন করা হয়।

খালেদা জিয়ার উদ্দেশে কৃষিমন্ত্রী আরও বলেন, ‘সারাদেশে ছেলে-মেয়েদের বিনামূল্যে বই দিয়েছেন শেখ হাসিনা। তারা পড়ালেখা করছে। কিন্তু আপনি (খালেদা) পরীক্ষাও দিতে দিচ্ছেন না। আপনি এসএসসিতে ফেল করেছেন, আপনি পড়ালেখার মর্যাদা কী বুঝবেন?’

chardike-ad

তিনি বলেন, ‘বাংলাদেশের এসএসসি পরীক্ষার্থীরা আপনার সকল বাধার মুখেও কৃতকার্য হবে। আপনার মত ফেল করবে না।’

আওয়ামী লীগের সভাতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম, ওয়ার্কার্স পার্টির সভাপতি ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, জাসদের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, জাসদের সাধারণ সম্পাদক শরীফ নূরুল আম্বিয়া, গণতন্ত্রী পার্টির সভাপতিমণ্ডলীর সদস্য নূরুর রহমান সেলিম, আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন। নতুনবার্তা।