Search
Close this search box.
Search
Close this search box.

ব্যবহারকারীদের টাকা দেবে নতুন দুটি সোশ্যাল নেটওয়ার্ক!

dollarফেসবুক ব্যবহার করছেন আর ফেসবুক আপনাকে দেখিয়ে বিজ্ঞাপন থেকে কামিয়ে নিচ্ছে বিশাল অংশের মুনাফা! আপনি এর কিছুই পাচ্ছেন না! না এবার নতুন দুটি সামাজিক যোগাযোগ মাধ্যম ঘোষণা দিয়েছে তারা ব্যবহারকারীদের বিজ্ঞাপন থেকে আয়ের একটি নির্দিষ্ট অংশ ফেরত দিবে!

সামাজিক যোগাযোগ মাধ্যমে সময় দিলে বিনিময়ে আপনার সময়ের জন্য এখন থেকে টাকা পাবেন! বিশ্বাস হচ্ছেনা! হ্যা তেমন টাই দিচ্ছে নতুন দুটি সামাজিক যোগাযোগ মাধ্যম ‘

chardike-ad

‘বনজো মি’ ও ‘বাবলিউস’ ঘোষণা দিয়েছে যেহেতু সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যবহারকারীদের কারণেই বিজ্ঞাপন থেকে সাইট আয় করে এবং ওই আয় সম্পূর্ণ সাইট মালিকের নয় এখানে একটা বিরাট অংশ রয়ে গেছে ব্যবহারকারীদের। ফেসবুকসহ নানা সোশ্যাল নেটওয়ার্কের ব্যবসার অন্যতম উৎস বিজ্ঞাপন। আর এসব বিজ্ঞাপনের মাধ্যমেই তারা বিপুল অর্থ আয় করে। এতদিন যাদের মাধ্যমে এ আয় আসতো, সেই ব্যবহারকারীদের কোনো অর্থ দেওয়ার কথা চিন্তাও করেনি প্রতিষ্ঠানগুলো। কিন্তু এবার সে ধারার ব্যতিক্রম এলো।

অপর দিকে ‘ বাবলিউস’ ২০১২ সালের সেপ্টেম্বরে পরীক্ষামূলকভাবে তাদের সার্ভিস দেওয়া শুরু করেছে। গত সপ্তাহে প্রাতিষ্ঠানিকভাবে সার্ভিস শুরু করা প্রতিষ্ঠানটির এ পর্যন্ত ব্যবহারকারীর সংখ্যা প্রায় দুই লাখ।

দুটি সাইটেরই আইফোন, এন্ড্রয়েড সহ মোবাইল অ্যাপ রয়েছে।

যেকোনো ব্যবহারকারী এখন থেকে লগ ইন করে শুরু করতে পারেন এসব সাইট ব্যবহার এবং নিয়মিত আপনার একাউন্টে জমা হবে ডলার!

তাহলে আর দেরি কেনো? আইডি খুলতে এখনই চলে যান বনজো মি (www.bonzome.com) ও বাবলিউস (www.bubblews.com)-এর ওয়েবসাইটে।