Search
Close this search box.
Search
Close this search box.

ভারতের পক্ষ নেওয়ায় সামাজিক মাধ্যমে জয়াকে নিয়ে রঙ্গরস

joyaবাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে তুলকালাম। বিশেষ করে ফেসবুকসহ নানা সামাজিক মাধ্যমে তাকে নিয়ে শুরু হয়ে তীব্র সমালোচনা। আর এর একমাত্র কারণ ‘এত কিছুর পরেও’ বিশ্বকাপে ভারতকে সাপোর্ট করা। ক্রিকেট বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে বাংলাদেশ-ভারত ম্যাচে আম্পায়ারদের পাশাপাশি ভারতীয় ক্রিকেট দলের ভূমিকা নিয়ে সমালোচনায় মুখর হয়েছেন বাংলাদেশের তারকারা। প্রায় একই সুরে কথা বলছেন বলিউডের নায়ক-নায়িকাও।

ঠিক সেই মুহুর্তে টাইমস অব ইন্ডিয়াকে দেয়া এক স্বাক্ষাৎকারে জয়া বলেছেন, আমি আশা করি ভারতই ফাইনালে খেলবে। আর সে ক্ষেত্রে আমি ভারতকেই সাপোর্ট করবো।
জয়ার এই মন্তব্যর পরপরই সমালোচনামূখর হয় এদেশের ভক্তরা। প্রায় সবাই জয়ার এ মন্তব্যর তীব্র সমালোচনা করেছেন। ফেসবুকে তাকে নিয়ে চলছে নানা রঙ্গরস, বিদ্রুপ।
তরুন চিত্রনাট্যকার ও সাংবাদিক জাকারিয়া সৌখিন তার ফেসবুক স্ট্যাটাসে লেখেন, আপনাদের প্রিয় অভিনেত্রী জয়া আহসান বলেছেন, তিনি এখনো ভারতকেই সাপোর্ট করেন। তার বিশ্বাস ভারত ফাইনাল খেলবে। তাই তিনি ফাইনাল ম্যাচের টিকেট কিনেছেন অস্ট্রেলিয়া গিয়ে খেলা দেখার জন্য। ভারতীয় ছবিতে অভিনয় করার জন্য অভিনেত্রীকে দাদাদের খুশি রাখতেই হয়। ম্যাডাম, সমস্যা নেই, দাদাদের খুশি রাখার জন্য যা যা করতে হয় করেন। শুধু একটা অনুরোধ, আপনি আধা বাংলাদেশী-আধা ভারতীয় অবস্থানে না থেকে পূর্ণাঙ্গ ভারতীয় হয়ে যান। আমরা কিছু মনে করবো না। আপনি একজন গুণী অভিনেত্রী হওয়ার পরেও দাদাদের তহবিলে চিরতরে দান করার মতো উদার মানসিকতা আমাদের আছে। তবে জয়া আহসান বলছেন বিশ্বকাপে এখনও তার প্রিয় দল ভারতই।

chardike-ad