Search
Close this search box.
Search
Close this search box.

আগামীকাল পাকিস্তানের মুখোমুখি হচ্ছে বিসিবি একাদশ

bangladesh-pakistanমূল সিরিজ খেলার আগে শরীর গরম করার ম্যাচে আগামীকাল বুধবার ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে সকাল সাড়ে ৯টায় মাঠে নামছে সফররত পাকিস্তান। এদিন পাকদের মুখোমুখি হবে বিসিবি একাদশ।

এ প্রস্তুতি ম্যাচকে সামনে রেখে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) গত বুধবার ১৪ সদস্যের দল ঘোষণা করেছিল। এই দলের নেতৃত্ব দেবেন নাসির হোসেন। নাসিরসহ প্রস্তুতি ম্যাচে খেলবেন মূল স্কোয়াডে জায়গা পাওয়া আরও ৪ ক্রিকেটার। এরা হলেন- মুমিনুল হক, রনি তালুকদার, সাব্বির রহমান ও আবুল হাসান রাজু।

chardike-ad

এছাড়া দলের অন্যান্য ক্রিকেটার হলেন- ইমরুল কায়েস, লিটন কুমার দাস, শুভাগত হোম চৌধুরী, সোহাগ গাজী, আল-আমিন হোসেন, জুবায়ের হোসেন, তাইজুল ইসলাম, মুক্তার আলী ও মোহাম্মদ শহিদ।

পাকিস্তান খুব একটা পরীক্ষা নিরীক্ষার সুযোগ না পেলেও এই ম্যাচটিকে মূল ম্যাচের প্রস্তুতি মানছেন বাংলাদেশের ক্রিকেট বিশেষজ্ঞরা। বিশেষ করে দলে নতুন ডাক পাওয়া খেলোয়ারদের জন্য এটি দারুণ সুযোগ হবে বলে মানছেন তারা।

পাশাপাশি দলে জায়গা না হওয়া লিটন কুমার দাস, আল আমিন হোসেন ও জুবায়ের হোসেন লিখনও জানান দিতে পারেন তারাও ছিলেন যোগ্য! সেক্ষেত্রে ম্যাচটি গুরুত্বপূর্ণ তাদের জন্যও।