sentbe-top

সারাকে নিয়ে গুজবে বিরক্ত শচীন

sachin-sarahসারা টেন্ডুলকারের শোবিজে কাজ করার বিষয়ে বলিউডে যে গুজব ছড়িয়েছে তা নিয়ে ভীষণ বিরক্ত তার বাবা শচীন টেন্ডুলকার।

আজ মঙ্গলবার দ্য হিন্দু এক প্রতিবেদনে জানিয়েছে, ভারতীয় ক্রিকেটার শচীন তার নিজের জীবনীনির্ভর একটি ছবিতে কাজ করার মাধ্যমে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন। কিন্তু তার মেয়ে সারার শোবিজে কাজ করা নিয়ে বলিউডে যে জল্পনা-কল্পনা তৈরি হয়েছে তা নিয়ে বেজায় মন খারাপ শচীনের।

সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে টেন্ডুলকার টুইট করে লিখেছেন, “আমার মেয়ে সারা তার একাডেমিক পড়াশোনা নিয়ে ব্যস্ত আছে। আর আমি তার ছবিতে কাজ করার বিষয়ে সমস্ত ভিত্তিহীন গুজব নিয়ে ভীষণ বিরক্ত।”

sachin১৭ বছরের সারা শহিদ কপুরের বিপরীতে আসন্ন একটি ছবিতে কাজ করার মাধ্যমে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন বলে সম্প্রতি বলিউড পাড়ায় এমটাই গুজব উঠেছিল।

এদিকে, শচীন তার আসন্ন নতুন ছবি নিয়ে ভীষণ উত্তেজিত। তিনি গত মার্চে তার জীবনীনির্ভর এই ছবির শিরোনাম দেওয়ার জন্য তার ভক্তদের আমন্ত্রণ জানিয়েছিলেন।

ছবিটি পরিচালনা করছেন লন্ডন ভিত্তিক লেখক ও চলচ্চিত্র নির্মাতা জেমস এরসকাইন। এরইমধ্যে শুরু হয়েছে এর শুটিং। চলতি বছরের শেষে অথবা আগামী বছরের শুরুতে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

sentbe-top