Search
Close this search box.
Search
Close this search box.

খালেদাকে পাকিস্তান যাওয়ার পরামর্শ

Anisul-Huqবিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে পাকিস্তান চলে যাওয়ার পরামর্শ দিয়েছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাড. আনিসুল হক। শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে আখাউড়া উপজেলার মুক্তিযোদ্ধা সিরাজুল হক পৌর মুক্তমঞ্চে স্থানীয় শ্রমিক লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া ৫ জানুয়ারি সরকার উৎখাতের জন্য নয়, দেশের মানুষের বিরুদ্ধে আন্দোলনে নেমেছিলেন। এসময় তিনি (খালেদা) গুলশানের কার্যালয়ে বসে জ্বালাও-পোড়াওয়ের রাজনীতিতে মেতে উঠেছিলেন।

chardike-ad

তিনি বলেন, খালেদা জিয়া আন্দোলনের নামে তিন মাসে ৯২ জনকে হত্যা ও দুই শতাধিক মানুষকে আহত করেছেন। কিন্তু তিনি নিজেও এই আন্দোলনের উদ্দেশ্য সম্পর্কে জানতেন না।

আনিসুল হক বলেন, খালেদা জিয়ার ইচ্ছা ছিল ৭১’র মতো বাংলাদেশকে পাকিস্তান বানানো। কিন্তু তার সেই ইচ্ছা কোনোদিন পূরণ হবে না। বাংলার জনগণ রক্ত দিয়ে স্বাধীনতা এনেছে, প্রয়োজনে রক্ত দিয়েই স্বাধীনতা রক্ষা করবে।

এসময় মন্ত্রী খালেদা জিয়াকে পাকিস্তান যাওয়ার পরামর্শ দিয়ে বলেন, যদি বাংলাদেশে আপনার (খালেদা জিয়া) ভালো না লাগে তাহলে আপনার সেই ৪৭টি স্যুটকেস নিয়ে পাকিস্তান চলে যেতে পারেন।

আখাউড়া উপজেলা শ্রমিক লীগের সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদীন প্রমুখ।

এর আগে আইনমন্ত্রী তার পিতা মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সিরাজুল হকের নামে আখাউড়া পৌরসভার কর্তৃক নবনির্মিত পৌর মুক্তমঞ্চের উদ্বোধন করেন।